অর্থের অভাবে থমকে যাচ্ছে তাজমিরার জীবন-সাহায্য কামনা

0
0

জহর হাসান সাগরঃ সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেয়ালা নলতা গ্রামের তাজমিরা আক্তার (১০) পিতা মোঃ আবু সাঈদ নিকারী , ছোট একটি ভাই ও পরিবারে পাঁচ সদস্যের মধ্যে বসবাস করছে তাজমিরা খাতুন ।

ভালোই চলছিল তাদের দিন হঠাৎ গত তিন বছর আগে সড়ক দুর্ঘটনায় তার পিতা ভ্যানচালক আবু সাঈদের পা ভেঙে যায়। সেই থেকে কষ্টের মধ্য দিয়ে চলছে তাদের সংসার, অভাব অনটনে পরিবারের জমানো টাকা ও লোকের সাহায্য দেওয়া সব টাকা গুলোই খরচ করেন আবু সাঈদের পা ভালো করার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে। তবু ও কোন লাভ হলোনা। পঙ্গু পিতা আবু সাঈদের পা ভালো না হওয়ায় সংসারের রোজগার করার মত কেউ নাই। চলছে গরীব পরিবারে একের পরে এক অভাব বর্তমানে রোজগার করার মত তেমন কেউ নাই।

না খেয়ে কষ্টে দিন পার করছেন তাজমিরা খাতুন। মায়ের হালকা রোজগার ও লোকের দেওয়া হালকা সাহায্য সহযোগিতায় দিন যাচ্ছে তাদের। লেখাপড়াও থেমে গেছে ।

এ বিষয়ে তাজমিরার পরিবার জানান, বর্তমানে আমরা খুব কষ্টে দিন পার করছি। একবেলা খাই আর দুবেলা না খেয়ে দিন যায় আমাদের । ছোট দুটো বাচ্চার মুখে ভাত দিতে পারছিনা। লেখাপড়া করাবো কি করে। আমাদের পরিবারে পাঁচজন সদস্য আমার একার রোজগারের সংসার চলছে। ভালো কোন কাজও পাচ্ছি না। কি করে সংসার চালাবো। জানিনা তাই সবার কাছে আহ্বান করছি আপনারা যদি আমাদের পরিবার দিকে একটু লক্ষ্য করেন অথবা আমাকে যদি কোন একটু কাজের ব্যবস্থা করেন তাহলে আমাদের পরিবারটি বেঁচে থাকবে , আমার বাচ্চারা আলোর মুখ দেখবে ।

সাহায্য পাঠানোর ঠিকানা ও যোগাযোগ নম্বর হত দরিদ্র পিতা আবু সাঈদ নিকারী

01953321192

01789113329

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here