বাগআঁচড়ায় শ্রমিক লাঞ্চিত হওয়ার ঘটনায় মিছিল  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0
2

নাজিমুদ্দিন জনি,(শার্শা প্রতিনিধি) :যশোরের বাগআঁচড়া শ্রমিক ইউনিয়ন এর সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন কে লাঞ্চিত করার ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে শ্রমিকরা।

সোমবার(১৭ই জুন) সকাল ১০ টায় শ্রমিকরা এ ঘটনার প্রতিবাদে এক বিশাল মিছিল বের করে শ্রমিক অফিস হতে শুরু করে বাগআঁচড়া শংকরপুর ব্রীজ ঘুরে এসে শ্রমিক কার্যালয়ে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ প্রতিবাদ সমাবেশ এ উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউপি সদস্য আবু তালেব,  ইউপি সদস্য আলমগীর কবির, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবল হাসান তুতুল,শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান কিনা,এবং শ্রমিক ইউনিয়নের সকল সদস্যরা।

এ প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন বাগআঁচড়া টু বাকড়া সড়কের ব্যবসায়ীরা সরকারি রাস্তা দখল করে দীর্ঘ দিন তাদের ব্যবসা পরিচলনা করে আসছে।  এতে করে রাস্তায় সব সময় জ্যাম লেগে থাকে।এবং গাড়ি চলাচল ও মানুষের যাতায়াত এর ব্যাপক সমস্যা হচ্ছে,  আরো বলেন ঔ সড়কে অবস্থিত বাগআঁচড়া গার্লস হাই স্কুল, ব্যবসায়ীদের রাস্তা দখলের ফলে স্কুলের মেয়েদের ও যাতায়াতের ব্যাপক সমস্যা হচ্ছে।শ্রমিক রা অতি দ্রুত ওই রাস্তা দখল মুক্ত দাবি করেন।

এ ব্যাপারে বাগআঁচড়া ইউনিয়ন এর ১ ও ২ নং ওয়ার্ড এর মেম্বার, আলমগির কবির ও আবু তালেব এর কাছে জানতে চাইলে তারা বলেন বাগআঁচড়া টু বাঁকড়া সড়কটি একটি ব্যাস্ততম সড়ক, ব্যবসায়ীদের বার বার রাস্তা দখল মুক্ত করার দাগিত দিলে ও তারা এটা মুক্ত না করে দখল করে ব্যবসা করে যাচ্ছে। আগামী ২ দিন এর ভিতরে যে কোনো মুল্যে  ঔ রাস্তা দখল মুক্ত করা হবে বলে তারা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here