দৈনিক সমাজের কন্ঠ

নওয়াপাড়ায় ভৈরব সেতুর সংযোগ সড়কে রেলক্রসিংয়ে ট্রাক-ট্রেন সংঘর্ষে একজন নিহত

স্টাফ রিপোর্টার : নওয়াপাড়ার ভাঙ্গাগেটে অবস্থিত সদ্য নির্মিত ভৈরব সেতুর সংযোগ সড়কে ট্রেন- ট্রাক সংঘর্ষে ট্রাকের ড্রইভার ও হেলপার মারাত্মক আহত হয়। পরে চিকিৎসারত অবস্থায় ড্রইভারের মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল ১১ টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগমী ট্রেনটি ভাংঙ্গাগেট এলাকায় উক্ত রেল ক্রসিংয়ে পৌছালে সেখানে রেল লাইন পার হওয়ার সময় যশোর ট- ১১-১৭১১ নং ট্রাকের সাথে ট্রেনের সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকের ড্রাইভার আনিচ কাজী (৪০) ও হেলপার সাইফুল সরদার(৩০) মারাত্মক আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় ট্রাকের ড্রাইভার আনিচ কাজীর মৃত্যু হয়।
নওয়পাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সোহাগ হোসেন জানান, দুর্ঘটনায় কবলিতদের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার চ্পাড়া গ্রামের তশি কাজীর ছেলে আনিচ কাজী ও রবিউল সরদারের ছেলে সাইফুল সরদার। সংঘর্ষে ট্রাক উল্টে যায়। এবং ট্রেনের ইঞ্জিন বগির সামনের অংশ সামান্য দুমড়ে যায়। উল্লেখ্য ভৈরব সেতুর সংযোগ সড়কের উক্ত স্থানে গেটম্যান নাই। যার দরুন ঝুঁকি পূর্ণ হয়ে দাড়িয়েছে সেতুতে যান চলাচল।