দৈনিক সমাজের কন্ঠ

অভয়নগরে সন্ত্রাসী কর্তৃক  সাংবাদিককে হুমকিঃ থানায় অভিযোগ

অভয়নগর প্রতিনিধিঃ যশোরের অভয়নগরে চিহ্নিত সন্ত্রাসী ফের বেপরোয়া হয়ে উঠেছে, এবার তার চাঁদার টাকা নিতে সহযোগিতা না করায় স্থানীয় এক সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনা ঘটেছে।
এ ঘটনায় অভয়নগর থানায় লিখিত  অভিযোগ দিয়েছেন ওই ভুক্তভোগী সাংবাদিক।
অভিযোগ সূত্রে জানা যায়, গুয়াখোলা এলাকার নাসির বাঘার পুত্র চিহ্নিত অপরাধী অনিক বাঘা (৩২) পরিচয়ে  নবনির্মিত  ইউনিক ডায়াগনস্টিক সেন্টারের মার্কেটিং অফিসার ও সাংবাদিক শেখ আলী আকবার সম্রাট’কে ইউনিক ডায়াগনস্টিক সেন্টারের মালিকের নিকট থেকে ঈদ খরচ বাবদ টাকা আনিয়া দিতে বলে বিবাদী । বাদী সেই টাকা আনিয়া দিতে অসম্মতি জানালে বিবাদী গতকাল ৭ জুলাই থেকে তার ব্যবহৃত মুঠোফোন যার নম্বরঃ ০১৯৭৩-০৯৬৪৯৫ থেকে ফোন করে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে বলে, তার কাজের সমাধান না করলে ফলাফল ভালো হবে না। বিবাদী একজন নেশাগ্রস্থ ও সন্ত্রাসী প্রকৃতির ব্যক্তি হওয়ায় ওই সাংবাদিক এখন নিরাপত্তা হীনতায় ভুগছেন।
এবিষয়ে ভুক্তভোগী সাংবাদিক শেখ আলী আকবার সম্রাটের কাছে জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। এ-ঘটনায় আমি ৮ জুলাই সকালে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।অভয়নগর থানার  ওসি এ-বিষয়ে কঠোর পদক্ষেপ নিবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।