দৈনিক সমাজের কন্ঠ

অভয়নগরে স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর বিষপান

অভয়নগর প্রতিনিধিঃ স্ত্রীকে ভিডিও কলে রেখে আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেছে স্বামী আল মামুন (২২)
গত সোমবার রাত সাড়ে দশটায়  যশোরের অভয়নগর উপজেলার সিংগাড়ী গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, প্রায় সাত মাস আগে অভয়নগরের সিংগাড়ী গ্রামের আমিনুর মোল্যার পুত্র আল মামুনের সাথে  নড়াইলের আওরিয়া গ্রামের আজাহার শিকদারের কন্যা জিনিয়া আক্তার আঁখি’র বিবাহ হয়। তাদের সংসারে তেমন বনিবনা ছিলনা বলেও জানা যায়। গত ২  মার্চ স্ত্রী জিনিয়া আক্তার আঁখি অনার্স পরীক্ষা দেবার জন্য শশুর বাড়ি থেকে বাবার বাড়িতে যায়। পরে সে তার শশুর বাড়িতে ফিরে আসতে অশ্বিকৃতি  জানায়। স্বামী আল মামুন তাকে বারবার ফিরিয়ে আনার চেষ্টা করলেও সে তার সংসারে ফিরে না আসায় ক্ষোভে দুঃখে স্ত্রীকে ভিডিও কলে রেখে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। বর্তমানে সে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছে।
আল মামুনের মা লাভলী বেগম জানায়,এমন একটা ঘটনা ঘটলেও আমার ছেলে বউ বা তার পরিবারের কেউ এখন পর্যন্ত আমার ছেলের কোন খোঁজ খবর নেইনি। শুনেছি আমার ছেলে বউয়ের অন্য একজনের সাথে সম্পর্ক রয়েছে।
এ বিষয়ে জানতে স্ত্রী  জিনিয়া আক্তার আঁখির মুঠোফোনে কয়েকবার ফোন দিলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শোভন কুমার বিশ্বাস জানান গত সোমবার রাতে আল মামুন নামের এক যুবজ বিষপান করে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। সে এখন হাসপাতালে ভর্তি আছেন।
মনিরুজ্জামান মিল্টন