দৈনিক সমাজের কন্ঠ

শার্শা ও বেনাপোলে কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে র‍্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধি: পুলিশই জনতা, জনতাই পুলিশ, স্লোগানকে সামনে রেখে যশোরের শার্শা উপজেলা ও বেনাপোল পোর্ট থানায় বিভিন্ন তথ্য সেবা প্রদানের মাধ্যমে কমিউনিটি পুলিশিং-ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শনিবার(২৬শে অক্টোবর) সকালে শার্শা উপজেলা ও বেনাপোল পোর্ট থানার কম্পাউন্ডে বর্ণাঢ্য র্র্যালী প্রদর্শন করে কমিউনিটি পুলিশিং ফোরাম ডে অনুষ্ঠিত হয়।
এ সময় মাদক,জঙ্গিবাদ,সন্ত্রাস,নারী নির্যাতন,বাল্য বিবাহ,পাচার প্রতিরোধ সহ বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করেন বক্তারা।পুলিশের সুফল সহ সকল কার্যক্রম দ্রুত জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর বিষয়ে  আলোচনা করেন পুলিশ কর্মকর্তারা।
শার্শা থানার ওসি আতাউর রহমান ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান এর সভাপতিত্বে এ শার্শা থানায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,যশোর ৮৫/১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
অপরদিকে,বেনাপোল পোর্ট থানায় এ অনুষ্ঠানে ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান,পৌর আওয়ামীলীগ সভাপতি এনামুল হক মকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্তিত ছিলেন।