দৈনিক সমাজের কন্ঠ

বেনাপোল পোর্ট থানার নবাগত ওসির সাথে  বাগআঁচড়া প্রেসক্লাবের মতবিনিময়

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানার নবাগত অফিসার ইনচার্জ মামুন খানের সাথে বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারণ সম্পাদক আবু সাঈদের নেতৃত্বে বুধবার দুপুর ২ টায় মতবিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নয়ন, আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান মন্টু ও শাহরিয়ার হুসাইন, দপ্তর সম্পাদক মহসীন কবির, সহ- দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গাজী জয়নাল আবেদীন,স্বাস্থ্য
বিষয়ক সম্পাদক ডাঃ মফিজুর রহমান মিনু, নির্বাহী সদস্য সেলিম আহম্মেদ ও এস এম আব্দুল্লাহ।

এসময় নবাগত অফিসার ইনচার্জ মামুন খান বলেন, পোর্ট থানা থেকে মাদক নির্মূল করাই আমার মূল লক্ষ্য, তাছাড়া এখন থেকে তিনি আরো বলেন, পোর্ট থানায় বিনামুল্যে  জি, ডি অথবা মামলা করতে পারবে জনগণ।  সবার সহযোগিতা পেলে পোর্ট থানাকে মাদকমুক্ত করতে আমার চেষ্টা থাকবে।পাশাপাশি যুবসমাজ যাতে নষ্ট না হয় সেই দিকে আমার বিশেষ দৃষ্টি থাকবে। শান্তি শৃঙ্খলা রক্ষা, মাদক ও জঙ্গীবাদ দমনে তিনি সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। নবাগত অফিসার ইনচার্জ মামুন খান চাকরী জীবনে প্রথমে তিনি  মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন পরে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পুলিশ সেক্টরে সফলতার সহিত কাজ করেছেন। ব্যক্তি জীবনে তিনি দুই ছেলে সন্তনের জনক।