দৈনিক সমাজের কন্ঠ

নিভে যাচ্ছে শিশু আমির হামজা’র চোখের দৃষ্টি। সাহায্যের আবেদন

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ
মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য” আমি দুচোখ দিয়ে সুন্দর এই পৃথিবীটাকে দেখতে চাই আমাকে আমার মাতৃভূমি দেখতে সহযোগীতা করুন। কাঁদতে কাঁদতে এভাবেই দুচোখ দিয়ে এই সুন্দর ভুবন দেখার আকুতি জানান ৭/৮ বৎসরের শিশু আমির হামজা।
খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রাম এলাকার দিন মজুর মোঃ হান্নান মলঙ্গীর ছোট্ট মাছুম বাচ্চা আমির হামজা।
সে দীর্ঘ ৭/৮ মাস ধরে ধির ধিরে চোখের আলো হারিয়ে ফেলেছে।
তার সম্পূর্ণ চিকিৎসায় (১,২০,০০০) এক লক্ষ বিশ হাজার টাকার প্রয়োজন।
এদিকে তার সংসার চলছে অনাহার-িঅর্ধহারে। তারপক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা করা সম্ভব না। একমাত্র উপার্জনকারী ব্যক্তি মোঃ হান্নান মলঙ্গীর ৪ জনের সংসার।
সে স্থানীয় একটি সরকারি প্রাইমারী স্কুলে লেখাপড়া করতো চোখে না দেখার কারণে হারিয়ে যেতে বসেছে লেখাপড়া। নেই তাদের ভালো কোন মাথা গুঁজার ঠাইও। তাই মাননীয় প্রধানমন্ত্রী সহ সমাজের বিত্তশালীদের কাছে চেয়েছেন সাহায্য/সহযোগিতা।
সে লেখাপড়া করতে চায়। নিজে আবার এই সুন্দর ভুবন দুনয়নে দেখতে আকুতি জানায়।
তার পিতা মোঃ হান্নান মলঙ্গী
বলেন, এরই মধ্যে ছেলের চোখের চিকিৎসার ব্যয় বহন করতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। আর তাই ছেলেকে তার চোখের আলো ফিরিয়ে দিতে  শেষ ভরসা প্রধানমন্ত্রী সহ সমাজের বৃত্তবান মানুষের সহযোগিতা। আমার ছেলের সু-চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন । আমার মত অসহায় পিতার ছেলের চিকিৎসার জন্য আপনাদের আর্থিক সহায়তা একান্ত প্রয়োজন ।
অন্যথায় আমার মাছুম সন্তানের জীবন বিপন্ন হওয়ার সম্ভাবনা আছে।
আমি অপারগ হয়ে আপনাদের কাছে সাহায্যের আবেদন করছি।
পিতা- মোঃ হান্নান মলঙ্গী
গ্রাম – বেতাগ্রাম
পোস্ট – মাগুরাঘোনা
উপজেলা-ডুমুরিয়া
জেলা-খুলনা
(বিকাশ ও নগদ)-01963991792