দৈনিক সমাজের কন্ঠ

ডুমুরিয়ায় মিনি ট্রাক ও ড্রাম ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ৫

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ
খুলনায় ডুমুরিয়া কৈয়া বাজার  সড়ক দুর্ঘটনায় ২ টি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৯ টা২০ মি, দিকে ডুমুরিয়া উপজেলার পূর্ব ঝিলেরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহত ব্যক্তিরা হলেন যশোর জেলার কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের জাকির হোসেন (৩৫) কাশেমপুর গ্রামের অনিক (২০) খুলনা ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের নুরুল ইসলাম (৩৪ ) রফিকুল (২০) একজন অজ্ঞতা নাম ঠিকানা পাওয়া যায়নি।
এদের মধ্যে ট্রাক চালক বাবুর অবস্থা খুব আশঙ্কাজনক। স্থানীয় ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় সকাল সাড়ে ৯ টার দিকে খুলনা ছেড়ে সাতক্ষীরাগামী ও সাতক্ষরা থেকে খুলনাগামী দুইটি ট্রাক ডুমুরিয়ার পূর্ব ঝিলেরডাঙ্গা এলকায় পৌছালে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময়ে ট্রাকে থাকা হেলপার ও সহযোগীরা মারাত্মকভাবে আহত হয়। স্থানীয় ও ডুমুরিয়া ফায়ার স্টেশনের স্টেশনের ০১ টা ইউনিট আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল  কলেজে হাসপাতালে  অ্যাম্বুলেন্সে চিকিৎসার জন্য দ্রুত প্রেরণ করে। তবে এদের মধ্যে ড্রাম ট্রাক চালক বাবুর অবস্থা আশঙ্কাজনক।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কনি মিয়া বলেন. সকাল সাড়ে ৯ টার দিকে ২ টি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়েছে। এ ঘটনা ৫ জন আহত হয়েছে। তবে কোন মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি। আহতদের মধ্যে ড্রাম ট্রাক চালক বাবু অহত হয়েছেন।