দৈনিক সমাজের কন্ঠ

ডুমুরিয়ায় শিশু কন্যা ও গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১

রাশিদুজ্জামান সরদার ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ
খুলনার ডুমুরিয়ার আটলিয়ায় শিশু কন্যা ও শরাফপুর এলাকায় এক গৃহবধুকে ধর্ষণ প্রচেষ্টার ঘটনার অভিযোগে থানায় পৃথক দু’টি মামলা রেকর্ড হয়েছে। শুক্রবার দায়ের হওয়া মামলার এক আসামীকে পুলিশ গ্রেপ্তার করেছে।
থানা পুলিশ সূত্রে  ও মামলার বিবরণে জানা গেছে, ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের গোবিন্দ কাঠি গ্রামের আজিজুল শেখের ছেলে স্কুল পুড়ুয়া ছাত্র রাইসুল শেখ (১৬) গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে প্রতিবেশি মুকিদ শেখের শিশু কন্যা (৫)কে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি শিশু কন্যার মা টের পেলে ধর্ষক রাইসুল শেখ পালিয়ে যায়। এ ঘটনায় শিশু কন্যার মা ডেইজি আক্তার বাদী হয়ে আজ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ আসামী রাইসুলকে গ্রেপ্তার করে।
অপর দিকে শরাফপুর ইউনিয়নের তৈয়েবপুর গ্রামের মালোপাড়ায় গত বুধবার সম্রাট বিশ্বাসের স্ত্রী(১৯) কে একই এলাকার লম্পট যুবক সুদেব বিশ্বাস(২০) গৃহবধুর ঘরে ঢুকে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় গৃহবধুর স্বামী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ প্রচেষ্টার মামলা দায়ের করেছেন।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো: রফিকুল ইসলাম জানান, একটি মামলার একজন আসামী গ্রেপ্তার করা হয়েছে। অন্য মামলার আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।