দৈনিক সমাজের কন্ঠ

ডুমুরিয়ায় খাল থেকে কিশোরের লাশ উদ্ধার

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ
খুলনা ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের ধানিবুনিয়া গ্রামে খুটোখালী খাল থেকে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় তিন কিশোরকে আটক করেছে পুলিশ।
নিহত ওই কিশোরের নাম অনিক ঢালী (১৫)। সে ভান্ডারপাড়া ইউনিয়নের ঘোনা গ্রামের নিত্যানন্দ ঢালীর ছেলে। অনিক বান্দা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সোমবার বিকেল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। ভান্ডারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোপাল চন্দ্র দে জানান, ওই গ্রামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে অনিকের সঙ্গে ওই এলাকার এক কিশোরের বিরোধ হয়। ঘটনার দিন বিকেলের দিকে অনিককে ওই কিশোরসহ আরও দুইজন নির্জন স্থানে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর খালের পানিতে লাশ ফেলে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন কিশোর ঘটনার সত্যতা স্বীকার করেছে। অনেক খোঁজাখুজির পর খুটোখালী খালে অনিকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বিকেলের দিকে পুলিশ ঘটনা স্থাল থেকে লাশ উদ্ধার করে।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়ে সংক্রান্ত কোনো ব্যাপার নিয়ে বিরোধের জের ধরে অনিককে নির্জন স্থানে নিয়ে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় তিন কিশোর আটক রয়েছে। তাদের আরও জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা জানা যাবে।