দৈনিক সমাজের কন্ঠ

করোনায় বিএডিসি’র মহাব্যবস্হাপক ডুমুরিয়ার সন্তান প্রকাশ কান্তি মন্ডলের মৃত্যু

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর মহাব্যবস্থাপক খুলনার ডুমুরিয়া উপজেলার সন্তান প্রকাশ কান্তি মন্ডল(৫০) করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় পরলোক গমন করেছেন।

গত রোববার বিকেলে তার গ্রামের বাড়ি ডুমুরিয়া উপজেলাধীন কৈয়া বাজার মহাশ্মশানে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। তিনি কুলটি গ্রামের মৃত বিনোদ বিহারী মন্ডলের জ্যেষ্ঠপুত্র।মৃত্যু কালে তিনি স্ত্রী,তিন কন্যা বহু আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত মার্চ মাসের প্রথম সপ্তাহের দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
সেখানে তার শরীরেু করোনা পজেটিভ ধরা পড়ে। দিনদিন তার অবস্থা অবন্নতি হতে থাকলে সেখান থেকে তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ১টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এ দিকে তার মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করতে শ্মশান ঘাটে উপস্থিত হন বিএডিসির খুলনা বিভাগীয় কর্মকর্তাবৃন্দসহ এলাকার সুধী সমাজের নেতৃবৃন্দ।