দৈনিক সমাজের কন্ঠ

চির নিদ্রায় শায়িত হলেন ডুমুরিয়ার মাগুরাঘোনা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন 

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া প্রতিনিধিঃ
চির নিদ্রায় শায়িত হলেন ডুমুরিয়ার মাগুরাঘোনা চেয়ারম্যান আবুল হোসেন হাজারো মানুষের গভীর শ্রদ্ধা নিবেদন, আর ভালো বাসায় সিক্ত হয়ে, চির নিন্দ্রায় শায়িত হলেন জনপ্রিয় ব্যাক্তিত্ব  খুলনার ডুমুরিয়ার  মাগুরাঘোনা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ আবুল হোসেন (৬৫)।
রবিবার বেলা ১১ টায় বেতাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়  মাঠে মরহুমের  জানাযা নামাজ শেষে বেতাগ্রামে গ্রামের নিজ পারিবারিক কবর স্থানে তাকে  দাফন  করা হয়েছে।
পারিবারিক সুত্রটি জানায়, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে  চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।
তিনি দীর্ঘদিন যাবৎ মরণ ব্যাধি ক্যান্সার  রোগে আক্রান্ত হয়ে ভুগছিলোন।
মৃত্যুকালে তিনি স্ত্রী এক পুত্র বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম শেখ আবুল হোসেন  উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রাম গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন তিনি। বিভিন্ন সময়ে দলের গুরত্বপূর্ণ পদে থেকে যথাযথ দায়িত্ব পালন করে আসছিলেন। মাগুরাঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং তিন বার ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে, সুমামের সাথে জনগণের সেবাদানের মাধ্যমে  জনপ্রিয়তায় এক অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেন তিনি।
“যেনো সকল শ্রেনির পেশার মানুষের কাছে এক প্রিয় ব্যক্তিত্ব ছিলেন তিনি’! মরহুমের  নামাজে জানাজায় অংশ নিতে সকাল ৮ টা থেকে বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠন, শিক্ষক সমাজসহ সর্বস্তরের  বিভিন্ন শ্রেনির পেশার হাজার হাজার মানুষ সমাবেত হয় অনুষ্ঠানে।
এসময় আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা যায় অনেকেরই।
তার মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাতে তার গ্রামের বাড়িতে  ছুটে যান সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, জেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারি,সহ-সভাপতি অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক কামরুজ্জামান জামাল, আবু হানিফ, উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহেনেওয়াজ হোসেন জোয়ার্দার, উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, ভাইস চেয়ারম্যন,গাজী আব্দুল হালিম,শারমিনা পারভীন রুমা, জেলা পরিষদ সদস্য সরদার আবু সালেহ ও শোভা রাণী হালদার,  ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, রেজয়ান মোল্যা, ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা শেখ দিদারুল হোসেন, ইউপি চেয়ারম্যান  প্রতাপ কুমার রায়, সুরঞ্জিত কুমার বৈদ, রবিউল ইসলাম রবি, বিমল কৃষ্ণ সানা, মোস্তফা কামাল খোকন, রামপ্রসাদ জোয়াদ্দার, হিমাংশু বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান তছলিম,  আ’লীগ নেতা জিএম ফারুক হোসেন,সাবেক চেয়ারম্যান  সরদার আব্দুল গনি, যুবলীগ নেতা  প্রভাষক গোবিন্দ ঘোষ, আশরাফুল আলম রাজু, শেখ ইকবাল হোসেন,  আওয়ামী লীগ নেতা চৌধুরী হামিদুর রহমান, শেখ আবু হাসান, শেখ হেলাল উদ্দিন, রোকনুজ্জান মন্টু, শেখ কামরুল ইসলাম,  শাহিনুর রহমান শাহিন, বিএনপি নেতা ইমান আলি মোড়ল, সরদার আব্দুল মালেক, হালদার শাহাদাৎ হোসেন, শহিদুজ্জামান শহিদ প্রমুখ।