দৈনিক সমাজের কন্ঠ

মঞ্চের পুরোটা দখলে কান্ডজ্ঞানহীন কর্মকর্তাদের, মঞ্চে জায়গা পেলেন না চ্যাম্পিয়নরা

আল আমিন জনি, ঢাকা থেকেঃ যে সাফ চ্যাম্পিয়নদের নিয়ে এই আয়োজন, সেই চ্যাম্পিয়নদের জায়গা হয়নি বাফুফে’র মঞ্চে। বাংলাদেশ নারী ফুটবল দলের সাফ চ্যাম্পিয়ন হওয়ার পরে সংবাদ সম্মেলনে দেখা মিললো এমনই দৃশ্যর। যেখানে মঞ্চজুড়েই ছিল বাফুফে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিদের দাপট। কোথাও দেখা মিললো না দেশের জন্য গৌরব বয়ে আনা সানজিদা-ঋতুপর্নাদের।

কাঠমান্ডু থেকে দেড় ঘণ্টার বিমান যাত্রা শেষে দুপুর ১.৪৫ মিনিটে দেশে পৌঁছান সাফজয়ী নারী দলের সদস্যরা। উপচে পড়া ভিড়ের কারণে বিমানবন্দরে বাতিল করা হয় ফুটবলারদের সংবাদ সম্মেলন। বিকেল ৩টার দিকে ছাদখোলা বাসে করে বাফুফের পথে রওনা হোন ফুটবলাররা। চার ঘণ্টার যাত্রা শেষে সন্ধ্যা রাতে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের।

সাফ চ্যাম্পিয়ন নারীদের কথা শোনার অপেক্ষায় দীর্ঘ সময় বাফুফে ভবনে অপেক্ষা করেছেন সংবাদ কর্মীরা। অবাক করার মতো বিষয় হচ্ছে, রাত ৮.৩০ মিনিটে শুরু হওয়া সেই সংবাদ সম্মেলনে ফুটবলার-কোচ কথা বলার সুযোগ পেলেন কম। বসার মতো সুযোগ পেলেন এর চেয়েও কম। সংবাদ সম্মেলনের অধিকাংশ সময় দাঁড়িয়ে রইলেন এক কোণে। যাদের অর্জন সেই ফুটবলারদের গুণকীর্তন করতে গিয়ে সময়ের অধিকাংশটাই নষ্ট করলেন কর্মকর্তারা।