দৈনিক সমাজের কন্ঠ

যশোরের বাগআঁচড়ায় মুক্তিযোদ্ধা রবিউল হককে রাষ্ট্রীয় মর্যদায় দাফন সম্পন্ন

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক,কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও  বাগআঁচড়া কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ রবিউল হককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।

বুধবার(৯ অক্টোবর)যোহরের নামজের পরে বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রঙ্গনে জানাযা নামাজ শেষে তাকে রাষ্টীয় মর্যদায় সমাজিক কবর স্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন, যশোর-১শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

নিহত বীর মুক্তিযোদ্ধার কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি খোরশেদ চৌধুরী, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রহিম হাওলাদারের নেতৃত্বে চৌকস পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

আরো শোক জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণত সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন, উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, যুগ্ম সাধারণ ও শার্শা উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সাধরণ সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের  সাধারণ সম্পাদক একবাল হাসান তুতুল সহ এলাকার সুধিমন্ডলী, বাগআঁচড়া ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশন(ফারিয়া) ও বাগআঁচড়া প্রেসক্লাব।

উল্লেখ্য,বীর মুক্তিযোদ্ধা রবিউল হক(৭২) মঙ্গলবার রাত ১১টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)।