দৈনিক সমাজের কন্ঠ

বিজয় দিবস উপলক্ষে বাগআঁচড়ায় গরিব দুঃস্থ রোগীদের “ফ্রি চিকিৎসা সেবা

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ ১৬ ই ডিসেম্বর  মহান বিজয় দিবস উপলক্ষে গরিব দুঃস্থ রোগীদের জন্য ‘বিনা মূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম পালন করেছে শার্শার সুনামধন্য চিকিৎসা সেবা প্রতিষ্ঠান ‘জোহরা মেডিকেল সেন্টার”।
সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে মহান বিজয় দিবসে যশোরের বাগআঁচড়া সাতমাইলে অবস্থীত জোহরা মেডিকেল সেন্টারে এ ফ্রি চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম পালিত হয়।যা সরাদিন ব্যাপী চলবে।
উক্ত ফ্রি চিকিৎসা সেবা প্রদান কর্মসুচিতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে এ ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচী উদ্বোধন করেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান আসাদ,বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুকদেব রায়।
প্রধান অতিথি চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল বলেন,,দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে ১৬ ই ডিসম্বর বাংঙ্গালী জাতী পেয়েছে লাল সবুজের পতাকা।জাতী পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে এ দিন বিজয় ছিনিয়ে এনেছিলো।বাংঙ্গালী জাতীর বীরত্বের এক অবিস্বরনীয় দিন ও এটি।বীরের জাতী হিসাবে আত্মপ্রকাশের দিন ও এটি।পৃথীবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভুকন্ডের নাম জানান দেয়ার দিন ই হলো এই ১৬ ই ডিসেম্বর।ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীন সর্বভম দেশ।স্বাধীনতা যুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে তিনি  এমন মহৎ উদ্দোগের জন্য জোহরা মেডিকেলের সত্বাধীকারী ডাঃ হাবিবকে ধন্যবাদ জানান।
জোহরা মেডিকেল সেন্টারের ডাঃ হাবিবুর রহমান হাবিব ও তাঁর সহধর্মীনী ডাঃ নাজমুন্নাহার রাণী বলেন,১৬ ই ডিসেম্বর বাংঙ্গালী জাতীর একটি স্বরণীয় দিন।এ দিন টি গভীর শ্রদ্ধার সাথে স্বরন করতে   এ ফ্রি চিকিৎসা সেবার আয়োজন এবং সকল পরীক্ষা-নিরীক্ষা এর উপর  50% ডিসকাউন্ট দিয়ে রুগী দেখা হচ্ছে।
এ ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,শার্শা থানা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, বাগআঁচড়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা আলহাজ্ব খায়রুল আলম, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইয়াকুব হোসেন বিশ্বাস,আওয়ামীলীগ নেতা ইউনুছ আলী,জিয়াদ আলী,আবুল হাসেম মোড়ল, আবু তালেব সরদার,আলমগীর কবির মেম্বর, আবু তালেব মেম্বর, আল আমিন খান,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল প্রমুখ।