দৈনিক সমাজের কন্ঠ

চৌগাছায় মোবাইলে ছবি আপলোডকে কেন্দ্র করে হাতুড়ি পেটা ও দায়ের কোপে আহত-০১

চৌগাছা প্রতিনিধিঃ  যশোরের চৌগাছায় ইমোতে ছবি আপলোডকে কেন্দ্র করে সনি আহম্মেদ (২০) ছেলেকে পিটিয়ে আহত করলেন একই গ্রামের সারমিন (১৮) নামের মেয়ের বাবা। আহত সানিকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে হাসপাতাল কতৃপক্ষ প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে রেফার করে।

আজ রবিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার ফুলসারা ইউনিয়নের রায়নগর মোহাম্মাদপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতের শিকার সনি আহম্মেদ উক্ত গ্রামের রাশেদের ছেলে এবং সারমিন একই গ্রামের বিপুল হোসেনের মেয়ে। আহতের শিকার সানির স্বজনদের সূত্রে জানা যায়, সারমিন তার নিজের মডেলিং সেলফি তুলে গার্লফ্রেন্ডকে দেয়। তার দেওয়া ছবি গারলফ্রেন্ডের নিকট থেকে বিভিন্ন ব্যক্তির মোবাইলে যেভাবেই হোক পৌছে গেছে। ছবিটি একই গ্রামের রাশেদের ছেলে সনির মোবাইলেও পৌছায়। সনি ও সারমিনের মধ্যে ইমোতে যোগাযোগ হয়। সনি আহম্মেদ একসময় ইমোতে সারমিনকে তার সেলফি তোলা ছবিটি দেখায়।

এই বিষয়কে কেন্দ্র করে সারমিন তার বাবার কাছে সনির বিরুদ্ধে ছবিটির বিষয় নিয়ে বলে। এতে ক্ষিপ্ত হয়ে সারমিনের বাবা বিপুল হোসেন ও চাচাতো ভাই হালিম সনিকে হাতুড়ি দিয়ে পেটায় এবং দা দিয়ে কোপায়। এতে সানি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে নেই। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে সনিকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। তারা আরও জানায় মেয়ে পক্ষ সনিকে মেরে গুরুতর আহত করে উল্টা চৌগাছা থানায় সনির বিরুদ্ধে মামলা করেছে। মামলাটির দায়িত্বে আছেন এস আই শাহিনুর রহমান।

চৌগাছা থানার এস আই শাহিনুর রহমান মামলার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।