দৈনিক সমাজের কন্ঠ

যশোরে গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার। আটক- ৫

ইমরান সাকিব। যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি),  দুইটি পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে ০৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ  আটক- ০৫
গ্রেফতার অভিযান-১
যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ,  জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে এসআই(নিঃ)/ মোঃ ফজলে রাব্বী মোল্লা, এএসআই(নিঃ) শ্যামল সরকার  সহ জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে  চৌগাছা থানাধীন মাধবপুর দক্ষিণপাড়া গ্রামস্থ মনির হোসেনের বসত বাড়ির উঠানের উপর হতে আসামী ০১। মোঃ মনির হোসেন (৬০), পিতা-মৃত আজিজ মন্ডল, মাতা-রাবেয়া বেগম, সাং-মাধবপুর, থানা-চৌগাছা, জেলা-যশোর, ০২। মোঃ ইসমাইল হোসেন (৩০), পিতা-এনায়েত আলী মন্ডল, মাতা-রহিমা বেগম, সাং-গদাধরপুর, থানা-চৌগাছা, জেলা-যশোর, ০৩। মোঃ শুক্কুর আলী (৩৫), পিতা-মৃত শফিউল্লাহ্, মাতা-মৃত শাফিয়া বেগম, সাং-মাশিলা, থানা-চৌগাছা, জেলা-যশোরদেরকে মোট ০২ (দুই) কেজি মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে এবং ০৫/০৪/২০২১ খ্রিঃ চৌগাছা থানায় মামলা রুজু করা হয়েছে।
গ্রেফতার অভিযান-২
জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে এসআই(নিঃ)/ মোঃ ফজলে রাব্বী মোল্লা,  এএসআই(নিঃ) শ্যামল সরকার  সহ জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে  কেশবপুর থানাধীন  চিংড়া বাজার পাকা রাস্তার উপর হতে ০১। মোঃ মতিনূর মোড়ল (৪২), পিতা-মৃত আলিমুদ্দিন মোড়ল, মাতা-মৃত রোকেয়া বেগম, সাং-বিষ্ণুপুর, ০২। মোঃ জাহিদুল ইসলাম (৩৭), পিতা-মোজাম্মেল বিশ্বাস, মাতা-ফাতেমা বেগম, সাং-চিংড়া পশ্চিমপাড়া, উভয় থানা-কেশবপুর, জেলা-যশোরদ্বয়কে মোট ০১ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে এবং ০৫/০৪/২০২১ খ্রিঃ কেশবপুর থানায়  মামলা রুজু করা হয়েছে।