দৈনিক সমাজের কন্ঠ

১লা বৈশাখে পাইকগাছায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।

সমাজের কন্ঠ ডেস্ক – গতকাল পহেলা বৈশাখের রিপোর্ট সংগ্রহের জন্য যেয়ে মহানন্দ অধিকারী মিন্টু সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গত ১৪ এপ্রিল ১লা বৈশাখ সকাল ৯ টার সময় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত বৈশাখী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। তাৎক্ষনিক স্থানীয় সাংবাদিকরা ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান। এ ঘটনায় এম ডি রাসেল (২৪), শোভন শেখ (২২), রিপন শেখ (২৩), আমিরুল গাজী (২৩) শেখ আনিচ (২২) সহ অজ্ঞাতনামা ১০/১৫ জন উল্লেখ করে পাইকগাছা থানা সাধারণ ডায়েরী করেছে সাংবাদিক মিন্টু।
জিডি সুত্রে জানাগেছে, ঘটনার দিনে পহেলা বৈশাখের রিপোর্ট সংগ্রহের জন্য পাইকগাছা উপজেলার কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজে যান দৈনিক ভোরের পাতা, ফোকাস বাংলা ও এফএনএস এর প্রতিনিধি মহানন্দ অধিকারী মিন্টু। এ সময় বিদ্যালয় প্রাঙ্গন ছিল উৎসব মুখর। মানুষের ভিড়ে মাঠের মাঝখানে ছিলেন সাংবাদিক মিন্টু। এমন সময় এমডি রাসেলের নের্তৃত্বে সন্ত্রসীরা সাংবাদিক মিন্টুকে ঘিরে ফেলে। এ সময় এমডি রাসেল সহ উল্লেখিত ব্যক্তিরা মিন্টুকে উদ্দেশ্য করে গালিগলাজ করে বলতে থাকে তোকেই তো খুঁজছি। এরপর এলোপাতাড়ী মারতে শুরু করে তারা। উপায়ন্তু না পেয়ে সাংবাদিক মিন্টু দৌঁড়ে কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেনের কাছে গিয়ে আশ্রয় নেয় এবং ঘটনা খুলে বলেন।
এদিকে পাইকগাছা ও কপিলমুনি সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ঘটনায় পাইকগাছা থানায় জিডি করা হয়েছে। যার নাং ৬৩০, তাং ১৫/০৪/১৯ ইং।