দৈনিক সমাজের কন্ঠ

কলারোয়ায় নবাগত ইউএনও’কে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সংবর্ধনা

তরিকুল ইসলাম, সাতক্ষীরা ব্যুরো: সাতক্ষীরার কলারোয়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) রুলী বিশ্বাস’কে সংবর্ধনা দিয়েছে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল। পদাধিকার অনুযায়ী তিনি উক্ত প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি।

সোমবার ( ২৩ মে ) দুপুরে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অডিটরিয়ামে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।
কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা.আব্দুল বারিকের সভাপতিত্বে ঐ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলারোয়া উপজেলার নির্বাহী অফিসার ও হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সভাপতি রুলী বিশ্বাস বলেন, এমন সুন্দর ও জমকালো অনুষ্ঠানে আসতে পেরে আমি অভিভূত। আমি যতদিন এই কলারোয়ায় আছি আমি মনে করি আমি এই কলারোয়ার-ই মানুষ। এই কলারোয়ার জন্য আমি কাজ করে যেতে চাই। এই কলেজটি আমারই প্রতিষ্ঠান। এর উন্নয়নে আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, একজন রোগীর চিকিৎসকের সেবার পাশাপাশি সুন্দর ব্যবহার ও সুন্দর পরিবেশের প্রয়োজন রয়েছে। কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সবুজঘেরা ও কোলাহল মুক্ত পরিবেশ সেই শূন্যতা পূরণ করবে। হোমিওপ্যাথির উন্নয়নে আমাদের সকলকেই এগিয়ে আসতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষাবিদ ইউনুস আলী, অন্যতম প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের উপদেষ্টা প্রফেসর আবু নসর, উপজেলা পরিসংখ্যান অফিসার আবু তাহের মাহমুদ, পরিচালনা পর্ষদের সদস্য ও কাজীরহাট কলেজের শিক্ষক ডা. আশিকুর রহমান, সাবেক পরিচালনা পর্ষদের সদস্য প্রয়াত ডা. আনিছুর রহমানের পুত্র ডা. শফিকুর রহমান, স্থানীয় চিকিৎসক বৃন্দ, কলেজের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা কর্মচারীবৃন্দ, সকল বর্ষের নিয়মিত ছাত্র ছাত্রীবৃন্দ সহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. হাবিবুর রহমান।