দৈনিক সমাজের কন্ঠ

প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরীর সুস্থতা কামনা করে কলারোয়া প্রেসক্লাবের বিবৃতি

তরিকুল ইসলাম, সাতক্ষীরা ব্যুরো: সাতক্ষীরার সাংবাদিক ঐক্যের আহবায়ক, এনটিভি’র স্টাফ রিপোর্টার, দৈনিক যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরী অসুস্থতাজনিত কারণে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। শ্বাসকষ্ট, কিডনিতে সমস্যা, ফুসফুসে পানি জমাসহ হার্টের নানা সমস্যায় বেশ কিছুদিন যাবত ভূগছেন এই প্রবীণ সাংবাদিক।

প্রবীণ এই সাংবাদিকের আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন- কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, প্রেসক্লাবের আজীবন সদস্য মশিউর রহমান, সহ.সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ এমএ সাজেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন, কার্য নির্বাহী সদস্য মাস্টার সাইফুল ইসলাম ও সদস্য মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন, মিয়া ফারুক হোসেন স্বপন, তরিকুল ইসলাম ও রাজু রায়হান।

উল্লেখ্য, বুধবার বেলা ১১টার দিকে তাঁর শারিরীক অবস্থার অবনতি হলে তাঁকে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মানষ ঘোষ জানান, পূর্ব থেকে নানা শারিরীক জটিলতায় ভুগছিলেন সুভাষ চৌধুরী। নতুন করে তাঁর কিডনিতে পানি জমেছে। তাঁর অবস্থা স্থিতিশীল।
বর্তমানে তাঁকে সাতক্ষীরা মেডিকেলের আইসিইউতে রাখা হয়েছে।