দৈনিক সমাজের কন্ঠ

কলারোয়ায় জাতীয় ভোটার দিবস -২২ পালিত

তরিকুল ইসলাম, সাতক্ষীরা ব্যুরো:
সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় ভোটার দিবস-২২’ পালিত হয়েছে। ‘মুজিববর্ষের অঙ্গীকার, রক্ষা করবো ভোটাধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসার কার্যলয়ের আয়োজনে বর্নাঢ্য র ্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার( ২ মার্চ) সকাল ১০ টায় অনুষ্ঠিত র ্যালিটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী। উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাসের স্বাগত বক্তব্য শেষে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন শিক্ষাবিদ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা, পুলিশ পরিদর্শক(তদন্ত) হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার,বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, কৃষিবিদ কৃষি অফিসার রফিকুল ইসলাম সহ সংশ্লিষ্ট দপ্তরের মামুনুর রশিদ, শফিউল ইসলাম, রফিকুল ইসলাম, গোলাম রসুল সহ সাংবাদিক ও সূধিবৃন্দ।

জাতীয় ভোটার দিবসে হালনাগাদ (নতুন) ভোটার তালিকাপ্রাপ্তদের পরিচয়পত্র প্রদান, নতুন ভোটারদের ছবিযুক্ত তথ্য সংগ্রহ সহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয়েছে বলে জানা যায়।