দৈনিক সমাজের কন্ঠ

কেশবপুরের রামচন্দ্রপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু 

জহর হাসান সাগরঃ যশোর  কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে আহত মেরিন (২২) নামে এক গৃহবধূর যশোর জেনারেল হাসপাতালে মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।
গৃহবধূ মেরিন কেশবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রিপন হোসেনের (২৪) স্ত্রী। রিপন হোসেন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।
গৃহবধূর মামা রফিকুল ইসলাম অভিযোগ করে জানায়, গত দুই বছর আগে করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেলে গৃহবধূর স্বামী রিপন হোসেন গ্রামের বাড়িতে গিয়ে প্রতিবেশী মেরিনের সাথে সম্পর্ক করে বিবাহ করে। বিবাহর কিছুদিন পর থেকে রিপন তার স্ত্রী মেরিনকে কারনে-অকারনে মারধর করতো। পারিবারিক ভাবে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করেও ব্যার্থ হয় মেরিনের স্বজনরা। ঈদুল ফিতরের দিন দুপুরের দিকে রিপন নেশা করে বাড়িতে ফিরে মেরিনের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে মেরিনকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে চারটি আঘাত করে। এতে মেরিন গুরুতর আহত হলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মেরিনের মৃত্যু হয়। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।