দৈনিক সমাজের কন্ঠ

কয়রায় আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিক পালিত

অমিত কুমার ঢালী-কয়রা(খুলনা) প্রতিনিধি : “শেখ হাসিনা দিচ্ছে ডাক জঙ্গিবাদ নিপাত যাক” এই প্রতিপাদ্য কে সামনে রেখে কয়রা উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে ১২-১১-১৯ তারিখে সকাল ১১টায় আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিক পালিত হয়। প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে কয়রা উপজেলায় র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা
পরিষদের চেয়ারম্যান :শেখ হারুন অর রশিদ।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন – চাদাবাজ, সন্ত্রাসী,মাদক সেবনকারী, ভূমিদস্যু যারা তারাই যে দলের রাজনৈতিক ব্যক্তি বা আইনের লোক হোক না
কেন তাদের দলে কোন স্থান নেই। তিনি যুবলীগ,আওয়ামীলীগ, কৃষকলীগ ও সকল রাজনৈতিক দলকে মিলেমিশে থাকার আদেশ দেন। তিনি ঘটে যাওয়া ঘূর্ণিঝড় বুলবুল এর আঘাতে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাডানোর আশ্বাস দেন।  তিনি আরো বলেন বিএনপি, জামায়াতের, ও শিবিরের কোন দলে স্থান নেই ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান, যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সহ: সভাপতি মোস্তাফিজুর রহমান, আওয়ামীলীগের সহ সভাপতি, সাবেক সংসদ সদস্য এ্যাড: সোহরাব আলী সানা, সহ সভাপতি বিএম সালাম, জেলা সিনিয়র সাংগঠনিক সম্পাদক, যুবলীগ সভাপতি কামরুজ্জামান, জেলা  আওয়ামীলীগ  সহ সভাপতি শরফুদ্দিন বাচ্চু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড: শাহ-অালম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক যুবলীগ মোঃ জামিল খান, যুবলীগ নেতা সোহাগ, জেলা যুবলীগের সদস্য আব্দস সালাম পাড, উপজেলা সেক্রেটারি বিজয় সরদার, যুবলীগের সহ সভাপতি গাজী মইনুল ইসলাম মুকুল, যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান খোকন, অর্থ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান,সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান প্রমূখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা,উপজেলা,ও ইউনিয়ন পর্যায়ের , আওয়ামীলীগ, যুবলীগের সদস্যবৃন্দ, এছাড়াও উপস্থিত ছিলেন গন্যমান্য সাংবাদিকবৃন্দ।।