দৈনিক সমাজের কন্ঠ

খুলনা প্রেস ক্লাবের নির্বাচনে ,নজরুল সভাপতি, সম্পাদক মামুন রেজা

খুলনা প্রতিনিধি:খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচনে দৈনিক আজকের তথ্য’র সম্পাদক এস এম নজরুল ইসলাম সভাপতি এবং সমকাল ও চ্যানেল টুয়েন্টি ফোরের ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার বিকেলে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৫৫ ভোট পেয়ে নজরুল ইসলাম সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার পেয়েছেন ৫৪ ভোট। সাধারণ সম্পাদক পদে মামুন রেজা ৭৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক পেয়েছেন ৩৫ ভোট।এছাড়া সহসভাপতি (ঢাকা) পদে ইকোনমিক্স টাইমসের স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান (৭১ ভোট), সহকারী সম্পাদক (ঢাকা) পদে বাংলানিউজের মাহবুবুর রহমান মুন্না (৭০ ভোট), সহ-সম্পাদক (স্থানীয়) পদে দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আহমদ মুসা রঞ্জু (৭২ ভোট) ও দৈনিক প্রবাহের বিমল সাহা (৭২ ভোট) পেয়ে জয়ী হয়েছেন। সদস্য (ঢাকা) পদে সমকালের ফটো সাংবাদিক জাহিদুল ইসলাম (৭৮ ভোট), একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নু (৭৭ ভোট) ও ৬৮ ভোট পেয়ে মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম জয়ী হয়েছেন। সদস্য (স্থানীয়) পদে দৈনিক তথ্যের চীফ রিপোর্টার হাসান আহমেদ মোল্লা (৭৪ ভোট), পূর্বা লের স্টাফ রিপোর্টার সাঈয়েদুজ্জামান সম্রাট (৭১ ভোট) ও জন্মভূমির স্টাফ রিপোর্টার আনিসউদ্দিন (৫৬ ভোট) জয়ী হয়েছেন।
তবে যুগ্ম সম্পাদক পদে বাংলাট্রিবিউনের হেদায়েৎ হোসেন মোল্লা ও দৈনিক আমাদের সময়ের এস এম কামাল হোসেন দুই জনেই সমান ৫৫ ভোট পাওয়ায় এই পদে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ১১৭ জন ভোটারের মধ্যে ১১৫জন ভোটাধিকার প্রয়োগ করেন।