দৈনিক সমাজের কন্ঠ

কয়রায় চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিবাস ও শিশু বঙ্গবন্ধু ফোরামের উদ্বোধন 

 অমিত কুমার ঢালী, কয়রা (খুলনা) প্রতিনিধি :কয়রায় চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ১৪ই জানুয়ারি ১২.৩০ মিনিটে চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য “শিক্ষক নিবাস” নামক ডরমিটরী এবং চাইল্ড ইনটেগ্রিটি ও শিশু বঙ্গবন্ধু ফোরাম বিষয়ক মত বিনিময় সভার আয়োজন করা হয়।


কোরআন তেলোওয়াত ও পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। উক্ত মতবিনিময় সভায় চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রদ্ধাভাজন সভাপতি শ্রীমতি প্রভাবতী রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হেলাল হোসেন।অনুষ্ঠান শুরুতে তিনি চাইল্ড ইনটেগ্রিটি ও বঙ্গবন্ধু শিশু ফোরাম এবং শিক্ষক নিবাস উদ্বোধন করেন।তিনি উক্ত অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন।
 
তিনি তার মূল্যবান বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। শিশুদের উৎসাহী করতে সকলকেই এগিয়ে আসতে হবে।উক্ত প্রতিষ্ঠানে খেলাধুলার অংশ হিসেবে খেলার মাঠ ভোরাট, খেলার সামগ্রী ব্যবস্থা করা হবে। প্রতিষ্ঠানের সামগ্রীক উন্নয়নে লাইব্রেরী, ডিজিটাল ল্যাব, শিক্ষক সম্মেলন কক্ষ, সীমানা প্রাচীর নির্মান করা হবে। ছাত্র-ছাএীদের গৃহ শিক্ষকদের কাছে না পড়িয়ে বিদ্যালয় মুখী করতে হবে। এছাড়াও কয়রার সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। 
 
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক বাগেরহাট জানাব শাহীনুজ্জামান শাহীন, কয়রা উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব এস এম শফিকুল ইসলাম,  উপজেলা নির্বাহী অফিসার জনাব শিমুল কুমার সাহা, কয়রা থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম, সহকারী কমিশনার ভূমি জনাব নূর- ই আলম সিদ্দিকী , ১ নং আমাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আমির আলী গাইন,  খান সাহেব কোমরউদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. চয়ন রায়, বাংলাদেশ আওয়ামীলীগ আমাদী ইউনিয়ন শাখার সভাপতি আব্দুস সবুর ঢালী, চান্নিরচক এল সি কলেজিয়েট এর অধ্যক্ষ জনাব রাজীব বাছাড়, চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চন্ডিপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের এর সম্মানিত সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী।
 
 আরো উপস্থিত ছিলেন, কয়রা উপজেলা শাখা বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক বৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।