দৈনিক সমাজের কন্ঠ

কয়রায় স্বামীর সামনে ওরনা পেচিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর আত্মহত্যা

কয়রা প্রতিনিধি :খুলনার কয়রায় মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ি গ্রামে বাপের বাড়ি কালী পূজা উপলক্ষ্যে স্বামী স্ত্রী উভয়েই বেড়াতে ১১ ডিসেম্বর ২০১৯  বুধবার সকাল ৭ টায় স্বামীর সামনে নিম গাছের সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করেছেন অন্তঃসত্ত্বা স্ত্রী ।স্বামী সবকিছু জেনেও স্ত্রীকে বাচানোর কোনো চেষ্টাই করেন নি।

প্রতিবেশী সূত্রে জানা যায়  , কয়রা উপজেলার আমাদি ইউনিয়নের চান্নিরচক গ্রামের স্বপন গোলদারের একমাত্র ছেলে তিব্র গোলদার (২৪) ও মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ি গ্রামের সংকর মন্ডলের ছোট মেয়ে চন্দনা মন্ডলের(১৮) সাথে ৭/৮ মাস আগে পারিবারিক ভাবে বিয়ে হয় এবং ৫ মাসের অন্তঃ সত্ত্বা বলে ছিলেন।

আত্মীয় সজন ও ভাই বোনেরা জানায়, ও একটা প্রতারক বিয়ের আগে ব্যাংকে চাকরী করে বলে পরিবারের সদস্যরা তিব্র গোলদার এর সাথে বিয়েতে সম্মতি দেয় এবং ৫ লক্ষ টাকা ও একটি পালসার মোটর সাইকেল শশুর বাড়ি থেকে যৌতুক নেয়। বিয়ের পর থেকে জামাই তিব্র গেলদার প্রতিনিয়ত তার মায়ের কথা শুনে নানান বাহানা ধরে বাধ্য হয়ে হত দারিদ্র চন্দনার পিতা জামাইয়ের আবদার পুরন করতে চেষ্টা করত দেরি করলে স্ত্রীকে মারপিট শুরু করত । স্বামীর এই অমানুষিক অত্যাচারের হাত থেকে বাঁচতে অন্তঃসত্ত্বা আত্মহত্যা  করেছেন বলে জানা যায়।

ঘটনার পরে কয়রা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, প্রথম পর্যায়ে মৃত্যু স্ত্রীকে ময়নাতদন্তের জন্য খুমেক এ পাঠানো হবে। যদি আত্মহত্যার পিছনে কারোর যোগসূএ থাকে তবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এরিপোর্ট লেখা পর্যন্ত কয়রা থানায় কোন মামলা হয় নাই।