দৈনিক সমাজের কন্ঠ

মোরেলগঞ্জে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে কুপিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা ২টার দিকে হোগলাপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহোর আলী খানকে(৭০) পিটিয়ে বাম হাত ও দুই পা ভেঙ্গে রাস্তার পাশে ফেলে রাখা হয়। ঘটনার সময় তিনি স্থানীয় মসজিদে জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন। গুরুতর আহত অবস্থায় বিকেল ৪টার দিকে জহোর আলী খানকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দলীয় গ্রুপিং ও কোন্দলের কারনে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

তার ছেলে ওয়ার্ড যুবলীগের সহসভাপতি মো. আল আমিন খান বলেন, দুপুরে নামাজ শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় এক দল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার বাবার ওপর হামলা করে। হামলাকারিরা পিটিয়ে তার বাবার বাম হাত ও দুই পা ভেঙ্গে ফেলেছে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গোটা শরীরে প্রচুর জখম করেছে।

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, ঘটনা শুনে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। বাগেরহাট হাসপাতালে চিকিৎসাধীন জহোর আলীর কাছে পুলিশ পাঠিয়ে খোজ খবর নেওয়া হচ্ছে। প্রকৃত ঘটনা জানার জন্য কাজ চলছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।