দৈনিক সমাজের কন্ঠ

মোরেলগঞ্জে টেকনিশিয়ানকে মারপিটের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

কলি আক্তার মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগ দলীয় এক ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে প্রাণিসম্পদ অধিদপ্তরের টেকনিয়ানকে মারপিট করার অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন টেকনিয়ানের মা মিনতী রানী। খাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমানের বিরুদ্ধে সোমবার বেলা ৩ টায় প্রেস ক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে মিনতী রানী লিখিত বক্তব্য পাঠ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসাহাক আলী হাওলাদার, সাধারণ সম্পাদক মো. আবুল কাসেম হাওলাদার, হরিপদ মিত্র,  কৃষ্ণকান্ত মিত্র, সামসুল আলম হাওলাদার, ওবায়দুল হক দুলালসহ ও ভূক্তভোগী পরিবারের অপর সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে সাবেক শিক্ষক ও ইউপি সদস্য মিনতী রানী বলেন, আজ সোমবার বেলা ১১টার দিকে তার(মিনতী রানীর) ছেলে প্রাণিসম্পদ দপ্তরের কৃত্রিম প্রজনন টেকনিশিয়ান বনস্পতি মিত্রকে ইউনিয়ন চেয়ারম্যান বাড়িতে ডেকে নিয়ে মারপিট করে এবং আমার (মিনতী রানীর) নাম তুলে অশোভন ভাষায় গালি দেন। গেল ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ তুলে চেয়ারম্যান এ ঘটনা ঘটান বলে দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে মিনতী রানী তার পরিবারের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, নির্বাচনী জের নয়, বনস্পতি মিত্রর বিরুদ্ধে একটি গাভীর ভুল চিকিৎসা করে মেরে ফেলার অভিযোগ রয়েছে। তাই তাকে ডেকে গাভীটি কিনে দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাকে মারপিট বা গালমন্দ করা হয়নি।