দৈনিক সমাজের কন্ঠ

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে মাশরাফি বিন মুর্তজার আহ্বান

নড়াইল প্রতিনিধি – বঙ্গবন্ধুর বাংলাদেশ নিয়ে যে সকল ভাবনা ছিল-স্বপ্ন ছিল তা হয়তো উনি পূরণ করে যেতে পারেননি। তার চিন্তা ছিল বাংলাদেশের খেটে খাওয়া মানুষ ভালো থাকবে, সবাই মর্যাদা নিয়ে বেচে থাকবে, বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। তার সেই স্বপ্ন পূরণে কাজ করছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের সকলের উচিত তার সাথে কাজ করে।’

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনায় এসব কথা বলেন নড়াইল-০২ আসনের সংসদ সদস্য ও জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুদুক কমিশনার(তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম, নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন সহ অন্যরা।

১৫ আগষ্ট সকালে পুরাতন বাসটার্মিনাল এলাকায় বঙ্গবন্ধুর মূর‌্যালে জেলা আওয়ামী লীগ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে পূস্পমাল্য দেয়া হয়। পরে বৃষ্টি উপেক্ষা করে নড়াইল পুরাতন বাস টার্মিনাল থেকে একটি শোক র‌্যালি নড়াইল শিল্পকলা একাডেমি চত্ত্বরে এসে শেষ হয়। র‌্যালিতে অংশগ্রণ করেন জেলা আওয়মী লীগের সভাপতি এড. সুভাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, জেলা পরিষদ চেয়ারম্যান এড. সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।

বিভিন্ন স্কুল, কলেজ সরকারী প্রতিষ্ঠান, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনসহ  নানা সরকারী বেসরকারী সংস্থা র‌্যালিতে অংশগ্রহণ করে। জেলা শিল্পকলা একাডেমির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পন করেন নড়াইল-০২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সরকারী অফিসগুলোর কর্মকর্তা-কর্মচারীরা।