দৈনিক সমাজের কন্ঠ

বেনাপোলে ইয়াবাসহ ৩ মাদক মামলার আসামি আটক

নূরে হাবিব,শার্শা,যশোর প্রতিনিধিঃ

বেনাপোলে পোর্ট থানা পুলিশের অভিযানে ৩০০ ইয়াবাসহ তিন জন মাদক মামলার আসামি আটক।

১৬ই এপ্রিল রবিবার বিকালে বেনাপোল পোর্ট থানা পুলিশের অভাযানে ইমরান হোসেন সানি (২৮), শাহরিয়ার হাসান(৩১) ও মোঃ রাকিব হোসেন নামে তিনজন মাদক মামলার আসামিকে ৩০০ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে।ঐ সময় আসামিদের ব্যাবহারিত প্রাইভেট কারটিও জব্দ করে পোর্ট থানা পুলিশ।

জানাযায় আসামিরা পুলিশের চোখ ফাকি দিয়ে দীর্ঘদিন মাদক ব্যাবসা করে আসছিল,আজ গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার পুলিশ এসআই আবুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে রঘুনাথপুর গ্রাম থেকে ইমরান,শাহরিয়ার ও রাকিবকে ৩০০পিচ ইয়াবাসহ আটক করা হয়।

আটক আসামি ইমরান হোসেন ঝিকরগাছার পুরন্দরপুর গ্রামের শহিদুর রহমানের ছেলে।দ্বিতীয় আসামি শাহারিয়ার হাসান যশোর কোতোয়ালী থানার পালবাড়ীর আব্দুস ছাত্তারের ছেলে ও তৃতীয় আসামি রাকিব হোসেন কোতোয়ালি থানার রেলগেট ৫নং ওয়াডের মোঃ বাবলুর ছেলে।

এই বিষয়ে জানতে চাইলে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য কামাল ভূইয়া ঘটনার সত্যতা সিকার করে বলেন আসামি তিনজনই দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছিল,আমরা তাদেরকে ৩০০ ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি,তাদের বিরুদ্ধে পূর্বেও মাদকের মামলা রয়েছে।এখন তাদেরকে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হবে।