দৈনিক সমাজের কন্ঠ

খুলনা ফুলতলায় মটর সাইকেল দূর্ঘটনায় ছাত্রলীগ কর্মী রিফাত নিহত

সংগৃহীত ছবি

ফুলতলা প্রতিনিধি: খুলনা জেলার ফুলতলা উপজেলা ছাত্রলীগের এক কর্মী মটর সাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত ছাত্রলীগ কর্মীর নাম রিফাত হোসেন (২০)। নিহত রিফাত হোসেন স্থানীয় গাড়াখোলার স্থায়ী বাসিন্দা জাহাঙ্গীর হোসেন মোড়লের কনিষ্ঠ পুত্র। এই দুর্ঘটনায় আহত হয়েছে স্থানীয় মোঃ মিজান মোড়ল এর পুত্র মোঃ রাহুল মোড়ল।

নিহত রিফাত হোসেন আজ ৪ঠা অক্টোবর, বুধবার তারা বন্ধুরা মিলে ঘুরতে যাবে বলে বের হয়েছিলো। তারা বাড়ি থেকে বেরিয়ে কিছু দুরে পৌছানোর পরই এই দূর্যটনা ঘটে। জানা যায়, মটর সাইকেলটি তখন চালাচ্ছিলো তার বন্ধু রাহুল, তার পেছনেই বসে ছিলো রিফাত। বেপরোয়া গতিতে মটর সাইকেলটি চালানার সময় হঠাৎ করে হাইড্রলিক ব্রেক করায় রিফাত পেছন থেকে ছিটকে পড়ে যেয়ে মাথায় মারাত্বক আঘাত পেয়ে সাথে সাথে মাথার ঘিলু রাস্তার মধ্যে বেরিয়ে পড়ে ঘটনাস্থলেই রিফাতের মৃত্যু হয়। পরে তাকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষনা করে।

সংবাদটি জানার সাথে সাথে দামোদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুঁইয়া (শিপলু), যুবলীগ নেতা আশরাফুল আলম কচি, ফুলতলা উপজেলার ছাত্রলীগের সভাপতি মইনুল ইসলাম নয়ন,সাধারণ সম্পাদক এস,কে সাদ্দাম হোসেন সহ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী সহ স্থানীয় এলাকাবাসী ছুটে যান রিফাতের বাড়িতে এবং নিহতের পরিবারকে সমবেদনা জানান।