দৈনিক সমাজের কন্ঠ

৫০ লক্ষ টাকার মানহানি মামলা করার হুমকি দিলেন কণ্ঠশিল্পী সালমা

ডা. শাহরিয়ার আহমেদ। দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আকতার সালমা ক্ষেপেছেন, তিনি এবার ক্ষেপলেন ভূয়া অনলাইন নিউজ পোর্টাল ও ইউটিউব চ্যানেলের প্রতি। তিনি হুশিয়ারি দিয়ে বলেন, ৫০ লক্ষ টাকার মানহানি মামলা করবো যদি আমার অনুমতি না নিয়ে কোন নিউজ বা ভিডিও কন্টেন্ট তৈরি করা হয়। সেই সাথে যারা আমার নেগেটিভ নিউজ করবে আমি তাদেরকেও মামলার মাধ্যমে জবাব দিবো।

সালমা বলেন, আমার নিজস্ব অর্থায়নে ও তত্ত্বাবধানে একটি পার্ক তৈরি করছি। যেটার কাজ এখনও চলমান। অথচ গণমাধ্যমে প্রকাশ হয়েছে আমি রির্সোট তৈরি করছি, যা মিথ্যা এবং বানোয়াট সংবাদ। এটা নিয়ে তো কারো মাথা ব্যাথা হবার কথা না। দেশের শিল্পীদের এই ভাবে ছোট করে সংবাদ প্রকাশ বা সোশ্যাল মিডিয়ায় প্রচার করা কতটা যৌক্তিক সেটা আমার বোধগম্য নয়। আমি অনুরোধ করছি যারা এই ধরনের নিউজ প্রকাশ করেছেন তারা নিজ দায়িত্বে সরিয়ে নিবেন। পরবর্তীতে আমি কোন নোটিশ করবো না।

সালমা আরও বলেন, কতিপয় কিছু অনলাইন ও ইউটিউবারদের কারণে আজ দেশের মিডিয়ার নাম ও মান ক্ষুন্ন হচ্ছে। আমি প্রতিটি টিভি চ্যানেল, দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকা গুলোকে চিঠি পাঠাবো। তারা যেন আমার সাথে যোগাযোগ না করে কোন ধরনের সংবাদ প্রকাশ না করে।

নিজস্ব অর্থায়নে একটি রিসোর্ট তৈরি করেছেন কণ্ঠশিল্পী সালমা। এমনন খবর প্রকাশ হয় দেশের বিভিন্ন গণমাধ্যমে। সেখানে উল্লেখ করা হয়েছে, সালমা গণমাধ্যমকে বলেন, অনেকদিন ধরেই এমন একটি পরিকল্পনা নিয়ে চিন্তা করেছি। অবশেষে সেটি বাস্তবায়নের কাজও শুরু করেছি। রিসোর্টটির নির্মাণ কাজ শেষ পর্যায়ে আছে।

তিনি বলেন, কম খরচে যেকেউ রাত কাটাতে পারবেন। আশা করছি দ্রুতই বিনোদন পিয়াসীদের জন্য উন্মুক্ত করা যাবে রিসোর্টটি। এই কাজটির জন্য মাঝে মাঝেই এখানে আসতে হয় আমার।

সংগৃহীত – এজেড নিউজ