দৈনিক সমাজের কন্ঠ

যশোরের শার্শা বাগআঁচড়াতে বিসিডিএস ও ফারিয়ার মানববন্ধন

নাজিমুদ্দিন জনি,শার্শা(যশোর)প্রতিনিধি :যশোরের বাগআঁচড়াতে বেপরোয়া ট্রাক এর ধাক্কায় এম,বি,বি,এস ডাক্তার নিহত ও মেডিকেল রিপ্রেজেন্টটেটিভ আহত করা দায়ী ঘাতক ট্রাক ড্রাইভারকে গ্রেফতার ও শাস্তীর দাবিতে মানবন্ধন করেছে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বাগআঁচড়া শাখা ও ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) এর  সদস্যরা।আজ (২২জুন) বাগআঁচড়া বাজারের জিরো পয়েন্ট মোড় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।এ মানববন্ধনে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা বি,সি,ডি,এস এর সম্মানীত সাধরণ সম্পাদক ডাঃ মোঃ সাখয়াত হোসেন, বি সি ডি এস এর সদস্য, কিসমত আলী, ইমরুল হাসান হিরা, মেহেদী হাসান পিন্টু, মোরাদ হোঃ,আশরাফুল ইসলাম, আবু সাঈদ, আব্দুল খালেক সহ বিসিডিএস এর সকল সদস্যরা।

আরো উপস্থিত ছিলেন বাগআঁচড়া (ফারিয়ার)সন্মানীত সভাপতি, শ্রী শংকর দত্ত,সম্পাদক দেবব্রত,সহ ফারিয়ার সকল সদস্যরা।

এ মানববন্ধনে বক্তারা আইন শ্রীংখলা রক্ষাকারী বাহিনীকে উদ্দেশ্য করে বলেন, আর কতো সড়কে প্রান দিতে হবে? আর কতো মায়ের বুক খালী হলে আপনারা এ সব বেপরোয়া ড্রাইভারের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

পরিশেষে, নিহত ডাঃ মোস্তফা নুর মোহাম্মদ এর আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং আহতো রাশেদুজ্জানের সুস্থতার জন্য দোয়া করা হয়।

প্রসংঙ্গ,গত কাল (২১জুন)বিকাল ৫ টার সময় বাগআঁচড়া চেম্বার এ রোগী দেখা শেষ করে ডাঃ নুর মোহাম্মাদ স্যার সাতক্ষীরা ফিরছিলেন রিপ্রেজেন্টটেটিভ রাশেদের মোটরসাইকেল এর পিছনে বসে,প্রতিমধ্যে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া মুড়ির মিল নামক স্থানে পৌছালে সাতক্ষীরার দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক(সাতক্ষীরা, ট,১১-০২৩৪) ক্রস সাইট এ চলে এসে তাদের মোটরসাইকেল এ সজোরে ধাক্কা দিলে তারা সহ মোটরসাইকেলটি ট্রাকের নিচে চলে যায়,এবং দুজনে মারাত্মক ভাবে আহত হয়।

প্রথমে জনগন তাদের উদ্ধার করে বাগআঁচড়া একটি ক্লিনিক এ ভর্তি করেন
কিন্তুু দুজনের অবস্হা আশংকাজনক হওয়ায় রাতে তাদের প্রথমে যশোর কুইন্স হসপিটাল,পরে উন্নত চিকিৎসার জন্য  ঢাকায় প্রেরন করেন, রাত ৩ টার দিকে ডাঃ নূর মোহাম্মাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন। রিপ্রেজেন্টেটিভ রাশেদুজ্জান এখন নিবিড় পর্যবেক্ষনকেন্দ্র আইসিইউ তে ভর্তি আছে।তার অবস্থা ও আশংকাজনক।