দৈনিক সমাজের কন্ঠ

সাতক্ষীরায় ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থী

সাতক্ষীরা প্রতিনিধি   –

সাতক্ষীরায় ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থী (৯)। এ ঘটনায় অভিযুক্ত শিশুটির চাচাতো ভাই রাসেল হোসেন সাজু (২৪)। তাকে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার সকাল আটটার দিকে গোবিন্দকাটি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়,ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। শনিবার সকালে মুষলধারে বৃষ্টির কারণে স্কুলে না গিয়ে বাড়ির পাশে খেলছিল। এ সময় সম্পর্কে চাচাতো ভাই ও প্রতিবেশি রাসেল হোসেন সাজু তাকে ঘরে ডেকে নেয়। এরপর ধর্ষণ করে বাড়ি পাঠিয়ে দেয়। কিন্তু শিশুটি স্বাভাবিকভাবে হাটাটলা করতে না পারায় পরিবার সদস্যরা বিষয়টি জানতে চান। মায়ের কাছে শিশু ঘটনার বর্ননা দিলে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে শিশুটি সাতক্ষীরা সদর হাসপাতালের গাইনি বিভাগে চিকিৎসাধীন।

হাসপাতালের চিকিৎসক ডাঃ কানিজ ফাতেমা বলেন,’ধর্ষনের শিকার শিশুর চিকিৎসা চলছে। শরীরে ধর্ষণের আলামতসহ জখম রয়েছে। সেলাই দিতে হয়েছে।’

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক মহসিন আলী জানান, ধর্ষণের ঘটনায় রাসেল হোসেন সাজু নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে। রাসেল হোসেন সাজু সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙা ইউনিয়নের দফাদার আলমগীর হোসেনের ছেলে। সাজু একটি দোকানের কর্মচারি।