দৈনিক সমাজের কন্ঠ

নির্বাচিত হবার পর সংসদে প্রথম বক্তব্য রাখলেন শাহীন চাকলাদার এমপি (যশোর-৬)

সমাজের কন্ঠ ডেস্ক – একাদশ জাতীয় সংসদের নবম অধিবেশনে বক্তব্য রেখেছেন জাতীয় সংসদের ৯০ এর যশোর-৬ আসনের এমপি শাহীন চাকলাদার। বক্তব্যে তিনি সংসদীয় এলাকার মানুষের ভালোবাসার কথা স্বীকার করে দলীয় মনোনয়ন দেয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নির্বাচিত হওয়ার পর জাতীয় সংসদে গতকাল এটাই ছিল শাহীন চাকলাদারের প্রথম বক্তব্য। যেখানে তিনি নির্ধারিত প্রায় ৫ মিনিট বক্তব্য প্রদান করেন।

বক্তব্যে তিনি বলেন, ‘কেশবপুরবাসীর ভোটে নির্বাচিত হয়ে সংসদে এসেছি। জাতীয় সংসদ-৯০ এর যশোর-৬ আসনে আমাকে দলীয় প্রতীক নৌকা মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি মহান সংসদে বাঙালির ৫৬ বছরের সংগ্রামী নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার দর্শনকে নিপুণভাবে বর্ণনা করেন। এমপি শাহীন চাকলাদার বলেন, ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ আজও বাঙালির গৌরব। তিনি বক্তব্যে স্মরণ করেন ১৫ আগস্টে নিহত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শিশু রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল, শেখ মনিসহ সকল শহিদের। তিনি শ্রদ্ধাভরে স্মরণ করেন জাতীয় চার নেতাসহ ১৯৫২ থেকে ৭১ সাল পর্যন্ত নানান সংগ্রামে দেশ মাটি ও মানুষের জন্য জীবন উৎসর্গকারী সকল শহিদের প্রতি। যাদের আত্মত্যাগে আমরা একটি স্বাধীন দেশ ও বাংলা ভাষা পেয়েছি। বক্তব্যে তিনি কেশবপুরবাসীসহ বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বঙ্গবন্ধুর ভাইপো এমপি শেখ হেলালের প্রতি। যার সহযোগিতায় ও প্রধানমন্ত্রীর নির্দেশনার কারণে ২০০৩ সাল থেকে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের সুযোগ পান।

শাহীন চাকলাদার বলেন, বর্তমানে সংসদ সদস্য হিসেবে সঠিকভাবে দায়িত্ব পালনে আল্লাহ যেন আমার সহায় হন। আর নির্বাচনী এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর বিশেষ সুদৃষ্টি কামনা ও সকল মন্ত্রী, প্রতিমন্ত্রী, চিফ হুইপ ও অন্যান্য হুইপের সহযোগিতা কামনা করেন।

– সমাজের কথা