দৈনিক সমাজের কন্ঠ

যশোরের শার্শার বসতপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নাজিমুদ্দিন জনি(শার্শা প্রতিনিধি)- যশোরের শার্শার বসতপুরে বন্ধুর শ্বশুর বাড়ির দাওয়াত খেয়ে বাড়ী ফেরার পথে ডিমবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় লিটন হোসেন (১৫) নামে এক মটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন হুমায়ন কবির (১৫) নামে এক আরোহী।

রোববার (৯ জুন) বিকালে শার্শার বাগআঁচড়া গোগা সড়কের বসতপুর ফুলতলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত লিটন হোসেন বসতপুর গ্রামের ওমর আলীর ছেলে ও আহত হুমায়ন কবির একই গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে।

আহত হুমায়ন কবিরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করালে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেয়। এসময় অবস্থার অবউন্নতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

প্রতাক্ষদর্শির সুত্রে জানা যায়, লিটন কবির ও হুমায়ন কবির পেশায় দুইজন ইলেকট্রনিক মিস্ত্রি।রবিবার সকালে তারা দুজন মটর সাইকেলে যোগে বন্ধুর শ্বশুর বাড়ীতে গিয়েছিলে দাওয়াত খেতে। দাওয়াত খেয়ে তারা বাগআঁচড়া হয়ে বাড়ীতে ফিরছিলো। পতিমধ্যে বসতপুর ফুলতলা নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি ডিম বাহী কার্ভাড ভ্যান তাদেরকে ধাক্কা দিলে ছিটকে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুটির সাথে ধাক্কা খায়।এতে মটর সাইকেল চালক লিটন কবির ঘটনাস্থলেই নিহত হয়। আহত অবস্থায় হুমায়নকে স্থানীয়রা উদ্ধার করে বাগআঁচড়া একটি ক্লিনিকে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আব্দুর রহিম হাওলাদার বিষয়টি নিশ্চিত করে জানান, গোগা থেকে একটি দ্রুত ডিমবাহী কাভার্ড ভ্যান তাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লিটন কবিরের লাশ উদ্ধার করি।এতে আহত হয়েছে একজন বলে তিনি জানান।