দৈনিক সমাজের কন্ঠ

শার্শায় সন্ত্রাসী কর্তৃক যুবলীগ নেতাকে প্রাণনাশের হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় জিডি

স্টাফ রিপোর্টারঃ যশোরের শার্শার বাগআঁচড়ায় যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবককে এক দল সন্ত্রাসী প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
 এ ঘটনায় নিজের  জীবনের নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার রাতে শার্শা থানায় ৬ জন সন্ত্রাসীর নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক।
শার্শা থানা জিডি নং- ৪২০, তাং ১০/০৬/২০২২/ ইং,  অভিযুক্তরা হলেন শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের রবিউল সরদারের ছেলে সোহরাব হোসেন (৩৮) নুর ইসলাম গাজীর ছেলে কালো মিজান (৪২) আবু তালেব সরদারের ছেলে আসাদ (৩৪)ইদ্রিস বিশ্বাসের ছেলে সোহাগ বিশ্বাস (২৮) মৃত ইজ্জত আলীর ছেলে জিয়া (৩৮) আনসার আলীর ছেলে বেড়ে আলমগীর (৩৬)।
থানার অভিযোগ সুত্রে জানা যায়, বিবাদীদের সাথে পূর্ব থেকেই বিরোধ ছিল যুবলীগ নেতা শফিকের। যে বিরোধের মামলা চলমান।শার্শা থানা মামলা নং- ১৪,  গত ইং- ১৭/১১/২১ইং ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪/পেনাল কোড রুজু হয়। উক্ত মামলা প্রত্যাহার না করায় বিবাদীরা বিভিন্নভাবে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসিতেছে। সেই সুবাদে গত ইং  ০৯/০৬/২০২২ইং আনুমানিক সাড়ে সাত ঘটিকায় সাতমাইল পেট্রোলপাম্পে যুবলীগ নেতা শফিক মোটরসাইকেলের জন্য পেট্রোল আনতে গেলে তার গাড়ি রোধ করে উক্ত মামলাটির প্রত্যাহার করে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি দেয় এবং ভয়-ভীতি প্রদর্শন করিয়া চলে যাই।
এ ব্যাপারে যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক বলেন,বিবাদী গন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা যে কোনো সময় আমার এবং আমার পরিবারকে ক্ষতি করতে পারে। তাই জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসন সহ সবার সহযোগিতা কামনা করেছেন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।