দৈনিক সমাজের কন্ঠ

শরণখোলায় লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষোভ

কলি আক্তার, মোরেলগন্জ (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের শরণখোলায় পল্লী বিদ্যুৎতের অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন এলাকাবাসী। সচেতন নাগরিক সমাজের ব্যানারে রোববার বিকেল ৫টার দিকে শরণখোলা প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাঁচরাস্তা মোড়সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গিয়ে সমাবেশ করে বিক্ষোভকারীরা।
সমাবেশে বক্তৃতা করেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম কালাম, শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম মিরাজ, তাঁতীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন হাওলাদার প্রমূখ।
বক্তারা বলেন, শরণখোলায় আকাশ মেঘ দেখলে অথবা সামান্য বৃষ্টি-বাতাস হলেই আর বিদ্যুৎ থাকে না। তাছাড়া অকারণে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা লোডশেডিং দেওয়া হয়। পল্লী বিদ্যুৎ সমিতি সরকারবিরাধী চক্র ঢুকে পড়েছে। তারা সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতে বিদ্যুৎ নিয়ে ষড়যন্ত্র করছে। এর পর থেকে ঠিকমত বিদ্যুৎ সরবরাহ করা না হলে বিদ্যুৎ অফিস ঘেরাওসহ কঠোর আদালনের ডাক দেওয়া হবে।
এব্যাপার পল্লী বিদ্যুৎ সমিতির পিরাজপুর জোনের জেনারেল ম্যানজার (জিএম) শেখ মোহাম্মদ আলী বলেন, জাতীয় গ্রিডের কিছু টেকনিক্যাল সমস্যার কারনে মাঝেমধ্য লোডশেডিং দিতে হয়, তবে খুব বেশী হওয়ার কথা নয়। এরপর থেকে তিনি সমাধানের চেষ্টা করবেন বলে জানান।