দৈনিক সমাজের কন্ঠ

সাতক্ষীরায় ট্রাক চাপায় পাটকেলঘাটা কলেজ শিক্ষিকা জাহানারা হত্যার প্রতিবাদে মানববন্ধন

তালা প্রতিনিধি সাতক্ষীরা –
 সাতক্ষীরা পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের প্রভাষক জাহানারা খাতুনের হত্যার প্রতিবাদে ও ট্রাক চালকের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) আয়োজনে আজ সকাল সাড়ে ১১ টায় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ সমিতির সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ আজিজুর রহমান, তালা উপজেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের অধ্যক্ষ আনারুল হক প্রমূখ।
এ সময় বক্তরা পুলিশের হাতে আটক ঘাতক ট্রাক চালক নজরুল ইসলামের ফাঁসির দাবি জানান। একই সাথে সরকারের কাছে নিরাপদ মৃত্যুর নিশ্চয়তা দাবি করেন।
গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের প্রভাষক জাহানারা খাতুন একটি ভ্যান যোগে কলেজে যাচ্ছিল। এ সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পিছনদিক থেকে আসা সাতক্ষীরাগামী যশোর-ট ১১-৩৬৮১ নাম্বারের একটি তেলবাহী ট্রাক ভ্যানটি চাপা দিলে ঘটনাস্থলেই কলেজ শিক্ষিকা জাহানারা বেগমের মৃত্যু হয়। এসময় উত্তেজিত জনতা ট্রাক চালক নজরুল ইসলাম ও হেলপার আহম্মেদ উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। এঘটায় পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা হয়।