দৈনিক সমাজের কন্ঠ

তালা মহিলা কলেজে মুজিব বর্ষ উপলক্ষ্যে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

জহর হাসান সাগর: তালা প্রতিনিধি:
দুর্নীতি দমন কমিশন কর্তৃক আয়োজিত, তালা মহিলা কলেজ সততা সংঘের উদ্যোগে মুজিববর্ষ পালন উপল্েয বিতর্ক ও রচনা প্রতিযোগীতা সহ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। আজ (২৮ জানুয়ারি )মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কলেজ’র হলরুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্য মো. আব্দুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী ও সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন।
অনুষ্ঠানে দূর্নীতি দমনে ছাত্র সমাজের ভুমিকা শীর্ষক বিতর্ক প্রতিযোগীতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম. প্রভাষক কনা বিশ্বাস ও প্রভাষক অভিজিৎ মল্লিক। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রভাষক গাজী জাহিদুর ইসলাম। এছাড়া রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন, প্রভাষক বানু নিলুফার ইয়াসমিন ও ইমদাদুল ইসলাম।
বিতর্ক প্রতিযোগীতায় পে বক্তব্য রাখেন দলনেতা সামিয়া ইফফাত, সামিয়া ইয়াসমিন ও সাবিয়া সুলতানা বিপে দলনেতা শতাব্দী কর, সায়মা জামান শ্রাবনী ও ইশরাত জাহান সিসি।
ক্রীড়া শিা নজরুল ইসলাম’র সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে তালা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শেখ শফিকুল ইসলাম ও সহকারী অধ্যাপক আবু হাসান সহ শিক্ষক, সাংবাদিক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।