দৈনিক সমাজের কন্ঠ

জ্বালানি তৈল সহ দ্রব্যেমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে তালা উপজেলা জাপা’র বিক্ষোভ

জহর হাসান সাগরঃ সারদেশে ডিজেল, পেট্রোল, কেরোসিন,অকটেন সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরার তালা উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(১০ ই আগস্ট) জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কতৃক ঘোষিত কর্মসূচি সফল করার লক্ষ্যে তালা উপজেলা জাতীয় পার্টি কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস.এম নজরুল ইসলাম।
তালা সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিলের (অব:সেনা কর্মকর্তা) সভাপতিত্বে ও জেলা ছাত্র সমাজের যুগ্ম-সাংগঠনিক সম্পাদক,উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় তরুন পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান,উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এ্যাড.জিল্লুর রহমান,সি.যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব,বিশিষ্ট ব্যবসায়ী মো: জিয়ারুল হোসেন ইকবল।
এসময় বক্তব্য রাখেন, জাপা নেতা রহমত আলী গোলদার,মো: আলাউদ্দীন মোড়ল,মো: লুৎফর রহমান শেখ,উপজেলা যুব সংহতি নেতা লিটন হুসাইন,মো:মতিয়ার রহমান,মো:বজলুর রহমান খাঁ, জেলা ছাত্র সমাজের প্রচার সম্পাদক কাজী জীবন বারী,ছাত্রনেতা মো: সোহাগ হোসেন,তালা সরকারী কলেজ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক শেখ ইমরান হোসেন,তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি মো: ফয়সাল হোসেন,তালা সদর ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি মো: সাগর মোড়ল,ছাত্রনেতা মো:সৌরভ খাঁ,উপজেলা তরুন পার্টির নেতা মির্জা ইমন প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় দেশব্যাপি এই কর্মসূচি ঘোষনা করায় জাতীয় পার্টির চেয়াম্যান জনবন্ধু গোলাম মোহাম্মাদ কাদের(এমপি) কে তালা উপজেলা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি বলেন, জাতীয় পার্টি সরকারকে সমর্থন করেছিল জনগণের কল্যাণের জন্য রাতের আধারে জ্বালানী তেলের দাম কয়েক গুণ বৃদ্ধির জন্য নয়। জ¦ালানী তৈলের মূল্য হ্রাস না করলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যেমূল্যের দাম হুহু করে কয়েক গুন বৃদ্ধি পাচ্ছে। সেকারন জনগনকে বাঁচাতে হলে মূল্য হ্রাস করার বিকল্প নেই।