দৈনিক সমাজের কন্ঠ

তালায় মাদকদ্রব্য সহ ২ মহিলা গ্রেফতার

জহর হাসান সাগরঃ সাতক্ষীরার তালায় পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য সহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন তালা থানার পুলিশ।
মঙ্গলবার (৪ অক্টোবর) গভীর রাতে উপজেলার বারুইহাটি ও সুজন শাহ এলাকায় অভিযান পরিচালনা করিয়া দুই মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।গ্রেফতারকৃত আসামির হলেন উপজেলা ইসলামকাটি (দাশপাড়ার ), বাবু দাশের স্ত্রী স্বপ্না দাশ(২৬) এবং বারুইহাটি গ্রামের মৃত জিল্লুর রহমানের স্ত্রী মোছাঃ সাজেদা বেগম (৪০) । এসময় তাদের কাছ থেকে হাতেনাতে মাদকদ্রব্য উদ্ধার করেছে থানা পুলিশ।
জানা গেছে তারা দ্বীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক বিক্রির এক স্বর্গরাজ্য তৈরি করেছেন।
অনুসন্ধানে জানা গেছে গ্রেফতারকৃত আসামির স্বপ্না দাশের স্বামী বাবু দাশ সাধারণ মানুষ কে বিভিন্ন সরকারি সহায়তা বা ত্রান দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়েছে। এবং এখন সেই জাতীয় পরিচয়পত্রের ফটোকপি দিয়ে তাদেরকে মাদকাসক্ত পরিচয়ে তিনি এ পরিচয় পত্র ব্যাবহার করে মাদক ক্রয় করেন বলে স্থানীয়রা তালা থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
তালা থানার অফিসার ইনচার্জ জনাব আবু জিহাদ ফকরুল আলম খাঁন ও পুলিশপরিদর্শক (তদন্ত) জনাব আবুল কালাম আজাদের নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ নাসির উদ্দিন তালুকদার সংগীয় অফিসার ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কারেন এবং জেলা মাদকদ্রব্য অধিদপ্তর কর্তৃক ২টি মাদক মামলায় ০২ জন গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পৃথক পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে যাহার তালা থানা মামলা ৫ ও ৬ তারি ৪-১০-২২/০৫-১০-২০২২ইং।
 তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। এবং তাদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।