দৈনিক সমাজের কন্ঠ

তালায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৬

জহর হাসান সাগর : সাতক্ষীরার তালায় পরিবহন-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে  আশঙ্কাজনক হওয়া অসুস্থ দের কে খুলনায় মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
সাতক্ষীরা জেলার  তালা উপজেলার শেষ সীমান্তে  গঙ্গারাম পুর সাইক্লোন শেল্টার এর পাশে আজ শুক্রবার (২৩ জুলাই) সকাল আনুমানিক ৯ টা সময়  জি এস পরিবহন ও ইজি বাইক এর   সংঘর্ষে আহত হয়েছে  ৬ জন। , এর মধ্যে ৩ জনের অবস্থা খুব ই খারাপ। তাদের  কে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়েছে ,  এবং ইজি বাইক চালক  তালা হাসপাতালে ভর্তি আছে তিনি  হলেন পাইকগাছা উপজেলার হরিডালি ইউনিয়নে মাহমুদকাটি  গ্রামের রাসেল ,ও  বাকি ৩ জন একই পরিবারের বাবা মা ও সন্তান সাতক্ষীরা মেডিকেলে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী  জানান বাস  ও ইজিবাইক এক সঙ্গে  ধাক্কা লেগে অনেক  লোক আহত হয়েছে আমরা প্রথমে অসুস্থ  ব্যক্তিদের কে নিয়ে তালা হাসপাতালে নিয়ে যাই সেখান থেকে ডাক্তার সাময়িক চিকিৎসা দিয়ে বলে এখানে হবে না  এদের আরো উন্নতো চিকিৎসা দিতে হবে। সেখান থেকে তাদের পরিচিতি লোক দের সাথে যোগাযোগ করে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে। আহতরা হলেন ২। রিপন গাজি  (২৪) । ও সাইফুল    (২৫)। শেখ সাদি (৩০), স্ত্রী ইতি মনি (২৫),মেয়ে সাদিয়া (১০) এর মধ্যে  এককি পরিবারের তিন জন সদস্য আছে ।
এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান আহত দের কে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে, ও গাড়ি টি কে আটক করা হয়েছে ।