দৈনিক সমাজের কন্ঠ

দৈনিক কাফেলার সম্পাদক আব্দুল মোতালেবের ২০তম মৃত্যু বার্ষিকী পালন করেছে তালা প্রেসক্লাব

জহর হাসান সাগরঃ সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,জেলার প্রথম সংবাদপত্র দৈনিক কাফেলার সম্পাদক ও প্রকাশক,  বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মোতালেবের ২০ তম মৃত্যু বার্ষিকীতে তালা প্রেসক্লাবের উদ্যেগে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।
তালা প্রেসক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (২ মে) বিকালে তালা প্রেসক্লাবের হলরুমে স্মরণ সভায় সভাপতিত্ব করেন তালা প্রেসক্লাবের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম।
স্মরণ সভায় ও দোয়া অনুষ্ঠানে তালা প্রেসক্লাবের সি.সহ-সভাপতি সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মান্নান,সাংগঠনিক সম্পাদক মোঃবাবলুর রহমান,প্রচার সম্পাদক খান নাজমুল হুসাইন,দপ্তর সম্পাদক শেখ ইমারান হোসেন,যুগ্ম-দপ্তর সম্পাদক হাসান আলী বাচ্চু,কার্যনিরর্বাহী সদস্য লিটন হুসাইন, জহর হাসান সাগর,সাগর মোড়ল,ফটো সাংবাদিক কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম তার বক্ত্যবে বলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মোতালেবে কুমিরা মহিলা ডিগ্রী কলেজ,সাতক্ষীরা ছফুরুন্নেসা ডিগ্রী কলেজ,সাতক্ষীরা ডে নাইট ডিগ্রী কলেজ, কুমিরা বহুমুখি মাধ্যমিক বিদ্যালয় সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা ছিলেন। এছাড়া তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা হয়ে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করণের জন্য বিশেষ ভূমিকা পালন করেছেন।
স¥রণ সভার আলোচনা শেষে বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মোতালেবের সহ প্রায়াত সকল সাংবাদিকের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও মোনজাত পরিচালনা করেন তালা উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ মাওলানা তাওহীদুর রহমান।