দৈনিক সমাজের কন্ঠ

তালার স্বাস্থ্য সহকারীকে হত্যার প্রচেষ্টা মামলার আসামীর জামিন নামঞ্জুর

জহর হাসান সাগরঃ সাতক্ষীরার তালায় স্বাস্থ্য সহকারী মোঃ কামরুল ইসলাম কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা সহ সরকারি কাজে বাধা প্রদান করার মামলা আসামি বিল্লাল হোসেনের জামিনের প্রার্থনা নামঞ্জুর করেছে আদালত।
সোমবার ২৭ জুন সাড়ে এগারোটার সময় মামলার প্রধান আসামি মোঃ বিল্লাল হোসেনের জামিনের আবেদনের প্রেক্ষিতে উভয় পক্ষের শুনানি অন্তে আসামির জামিনের আবেদন নামঞ্জুর করেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সাতক্ষীরায় আদালতে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালাউদ্দিন এর আদালত । অত্র মামলায় আসামি পক্ষে হাজতি আসামির জামিনের আবেদন করে শুনানি তে অংশগ্রহণ করেন বিজ্ঞ আইনজীবী এ্যাড আব্দুর রাজ্জাক। অপরদিকে রাষ্ট্র পক্ষের পাশাপাশি এজাহাকারী পক্ষের নিযুক্ত আইনজীবী হিসেবে জামিনের আবেদনের বিরোধিতা করে শুনানি করেন বিজ্ঞ আইনজীবী এ্যাড বাশারাতুল্ল্যাহ আরঙ্গী বাবলা, এ্যাড, আশরাফুজ্জামান ও এ্যাড, মেসবাহ-উর রহমান।
উল্লেখ্য,গত ১৩জুন সোমবার তালা উপজেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করেন। ক্লিনিক ভাংচুর, ঔষধপত্র ছিনতাইকালে বাঁধা দেওয়ায় তাকে কোপানো হয়। এ ঘটনায় জড়িত সন্ত্রাসী বিল্লাল হোসেন জেলহাজতে আটক রয়েছে তার নামে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের হয়েছে যাহা পাটকেলঘাটা থানার মামলা নং -২ তারিখ ১৩ জুন ২০২২ জি আর ৭২/২২(তালা) আহত কামরুল ইসলাম এখন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।