দৈনিক সমাজের কন্ঠ

সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তালা প্রেসক্লাব 

জহর হাসান সাগর, তালা প্রতিনিধিঃ                      সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রেখে হেনস্তা এবং পরে শাহবাগ থানায় হস্তান্তর করা। এবং পরে ১৮৬০ সালের দন্ডবিধিতে চুরির অভিযোগে এবং ১৯২৩ সালের অফিসিাল সিক্রেটস অ্যাক্টে রাষ্ট্রীয় গোপন নথি সরানো ও অনুমতি না নিয়ে ছবি তোলার মিথ্যা অভিযোগে মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তালা প্রেসক্লাব।
বিবৃতিতে তালা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বলেন,সাংবাদিকতা হলো জাতির বিবেক। আর সেই অনুসন্ধানী সাংবাদিকতা করতে গিয়ে প্রথম আলোর সিনিয়ার সাংবাদিক রোজিনা ইসলাকে শারিরীক ও মানসিক ভাবে হেনস্তা করা সহ মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং অনতিবিলম্বে মিথ্যা প্রত্যাহার ও নিশর্ত মুক্তির দাবিতে আমার একাতœটা ঘোষনা করছি।
বিবৃতি দাতা হলেন,সভাপতি সাংবাদিক এস এম নজরুল ইসলাম, সি: সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর হাসান,সাধারণ সম্পাদক শেখ জলিল আহমেদ,যুগ্ন-সাধারণ সম্পাদক এম এ মান্নান,কোষাধ্যক্ষ সৈয়দ জুনায়েদ আকবর,সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান,দপ্তর সম্পাদক শেখ ইমরান হোসেন,যুগ্ন-দপ্তর সম্পাদক হাসান আলী,সি.সদস্য এস এম লিয়াকত হোসেন,এস এম আকরামুল ইসলাম,কার্যকারী সদস্য আব্দুল মজিদ,বাহারুল ইসলাম,বাহারুল মোড়ল,বিএম বাবলুর রহমান সাধারণ সদস্য জহর হাসান সাগর, লিটন হুসাইন,কাজী জীবন বারী, রুহুল আমিন ,সোহাগ হোসেন,বুরহান উদ্দীন,আব্দুল্লাহ আল মামুন ,হাফিজুর রহমানসহ সকল কর্মকর্তাবৃন্দ।