দৈনিক সমাজের কন্ঠ

জামানত হারালেন মাওলানা মামুনুল’কে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য দেওয়া সেই ঝুমন দাস

ডিএসকে ডেস্কঃ হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস দেওয়া সুনামগঞ্জের সেই ঝুমন দাস চেয়ারম্যান পদে নির্বাচন করে জামানত হারিয়ে এলাকায় পাত্র হয়ে গিয়েছেন। সদ্য সমাপ্ত পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে নিজ এলাকায় প্রতিদ্বন্দ্বিতায় নামলেও সুবিধা করতে পারেননি ডিজিটাল নিরাপত্তা আইনের ৬ মাস কারা ভোগকারী এই যুবক। হারিয়েছেন জামানত। এমনকি নিজের কেন্দ্রেও হেরেছেন তিনি।

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন ঝুমন দাস। ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়। কিন্তু ভোটের লড়াইয়ে সুবিধা করতে পারেননি ঝুমন। কিন্তু কপালে জুটেছে বড় হার।

হাবিবপুর ইউনিয়নে জয় পেয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সুবল চন্দ্র দাস। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৭ হাজার ৫৫৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত রঞ্জিত দাস পেয়েছেন ৭ হাজার ১৪৩ ভোট। অন্যদিকে ঝুমন পেয়েছেন ৯৬৮ ভোট।  বিজয়ী প্রার্থী থেকে ৬ হাজার ৫৯০ ভোট কম পেয়েছেন তিনি।