দৈনিক সমাজের কন্ঠ

বঙ্গবন্ধুকে খুশি করতে যেয়ে তো আল্লাহ’কে নারাজ করতে পারিনা – মেয়র আব্বাস

ডেস্ক নিউজঃ রাজশাহীর কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও নৌকা প্রতীকে দুবারের নির্বাচিত পৌর মেয়র আব্বাস আলীর এক মিনিট ৫১ সেকেন্ডের বক্তব্য সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া অডিওতে শোনা যায় মেয়র আব্বাস আলী বলছেন ‘সিটি গেট আমার অংশে, তারা বিদেশি স্টাইলে সাজিয়ে দেবে; ফুটপাত, সাইকেল লেন টোটাল আমার অংশটা। কিন্তু একটু থেমে গেছি গেটটা নিয়ে। একটু পরিবর্তন করতেই হচ্ছে, তারা যে মুর‌্যালটা দিয়েছে বঙ্গবন্ধুর সেটা ইসলামি শরিয়ত মতে সঠিক নয়। এ জন্য আমি ওটা থুব না (রাখব না), সব করব তবে শেষ মাথাতে যেটা.. ওটা (মুর‌্যাল)।

মেয়র আব্বাস আলীকে বলেছেন, ‘আমি দেখতে পাচ্ছি আমাকে যেভাবে বুঝাইছে, আমি দেখতে পাচ্ছি যে মুর‌্যালটা ঠিক হবে না দিলে; আমার পাপ হবে; তো কেন দেব, দেব না…। আমি তো কানা না, যেভাবে বুঝাইছে তাতে আমার মনে হয়েছে মুর‌্যালটা হলে আমার ভুল করা হবে’।

‘খবরটা যদি উপর মহলে যায়, তাহলে আমার রাজনীতির বারোটা বাজবে এই জন্য যে এই মুর‌্যাল দিচ্ছে না। তাহলে বঙ্গবন্ধুকে খুশি করতে গিয়ে আল্লাহকে নারাজ করব নাকি। এ জন্য কিছু করার নাই। মানুষকে সন্তুষ্ট করতে গিয়ে আল্লাহকে অসন্তুষ্ট করা যাবে না। ’’