কলারোয়ায় দরিদ্রদের পাশে আত্ন মানবিক ফাউন্ডেশনঃ সহায়তা প্রদান

0
0

শেখ মাহমুদুল হাসান, কলারোয়া থেকে। কলারোয়ার আত্ম মানবিক ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন।যা অসহায় বিপদগ্রস্ত মানুষের জন্য কাজ করে। এই ফাউন্ডেশশন এর প্রতিষ্ঠাতা এবং সভাপতি জনাব ওবাইদুর রহমান এই এর নির্দেশনায় আজ আমরা ছুটে গিয়েছিলাম সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা ১ নং জয়নগর ইউনিয়নের ধানদিয়া গ্রামের

অসহায় পরিবারের কাছে।
কামরুজ্জামান (সৌভন)
শেখ মাহমুদুল হাসান
শরিফুল ইসলাম
গিয়ে দেখি অসহায় নিঃস্ব হিন্দু দম্পতির করুণ জীবনযাপন 😭😭

পল্লী কবি জসিমউদদীন কবিতায় পড়েছিলাম- আসমানীদের দেখতে যদি তোমরা সবাই চাও, রহিমুদ্দির ছোট্ট বাড়ী রসূল পূরে যাও।
সত্যি এ যেন আর এক আসমানীদের বাড়ী।
রাস্তার পাশে সামন্য পলিথিন দিয়ে মাচার ( কুঁড়েঘর) ভিতর মানবেতর জীবন যাপন করছে সত্তরোর্ধ্ব নারায়ণ চন্দ্র চক্রবর্তী ও পারুল রানী দম্পতি।
এই পৃথিবীতে জায়গার অভাব না হলেও তাদের ঠাঁই মিলেছে এই রাস্তার পাশে কুঁড়েঘরে। ২ মেয়ে ও ১ ছেলে সন্তান থাকলেও ২২ বছর আগে নিরুদ্দেশ হয়ে আর খোঁজ রাখিনি ছেলে । ২ মেয়ে তারাও বিবাহিত হয়ে ব্যস্ত নিজ সংসার নিয়ে। ফলে বৃদ্ধ বাবা মায়ের দেখার আর কেউ নাই। ভিক্ষাবৃত্তি করে চলে এই দম্পতির সংসার কিন্তু টানা ১ সপ্তাহ বর্ষায় সেই পথ ও বন্ধ। বয়সের ভরে নতজানু এই দম্পতি তাই আশায় থাকে কখন যদি কেউ কিছু দেয়। কিন্তু ব্যস্ত এই পৃথিবীতে কে কাকে দেয়??
আমরা সামান্য খাবার হলেও নিয়ে গিয়েছিলাম তাদের কাছে। আমাদের পেয়ে ধর্ম বর্ণ সব ভেদাভেদ ভুলে শুধু হাউমাউ করে কেদেঁছিলো। আমরাও অশ্রুসিক্ত হয়েছিলাম কিছুই বলতে পারিনি তাদের করুণ অবস্থা দেখে।

তাই সবার কাছে বিনীত অনুরোধ আসুন যে যা পারি এই অসহায় হিন্দু পরিবারটির পাশে আমাদের মত করে একটু দাঁড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here